শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
রাজশাহী নগরীতে অটো চালককের লাশ উদ্ধার” পরিবারের দাবি হত্যা

রাজশাহী নগরীতে অটো চালককের লাশ উদ্ধার” পরিবারের দাবি হত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে মোঃ মুস্তাকিন (৪০) নামের এক অটো চালককে হত্যা করে তার বাড়ীর পাশে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

আজ শনিবার (১৬ মার্চ ২০১৯) দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত মুস্তাকিন নগরীর মতিহার থানাধীন বাজে কাজলা চৌ-রাস্তা এলাকার মোঃ মোস্তফার ছেলে।

প্রত্যাক্ষদর্শী এক নারী জানায়, খুব সকালে ঘুম থেকে ওঠে বাড়ীর ভেতর পরিস্কার করে বাইরে ময়লা ফেলতে এসে দেখেন কোন এক ব্যক্তির রক্তা মাখা লাশ পড়ে আছে।

এসময় ভয় পেয়ে ওই নারী চিৎকার শুরু করলে আশপাশের লোকজন বেরিয়ে এসে দেখেন মুস্তাকিনের রক্ত মাখা লাশ পড়ে আছে।

পরে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হয় মতিহার থানার এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

নিহতের স্ত্রী সানজু জানায়, তার স্বামী গত বৃহস্পতিবার রাতে বাড়ী এসে অটো গ্যারেজের মালিক ১৫০ টাকা পাবে বলে তার কাছ থেকে নিয়ে যায়। টাকা নিয়ে যাওয়ার পর থেকে তার স্বামী আর বাড়ীতে আসেনি।

তার স্ত্রীর ধারণা কোন সময় বাড়ী চলে আসবে বলে কোন খোজাখুজি করেনি।

তারপর আজ শনিবার (১৬ মার্চ) প্রতিবেশিরা খবর দিলে বাড়ীর পাশে গিয়ে দেখি স্বামীর রক্তমাখা লাশ পড়ে আছে।

এদিকে, নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানায়, মতিহার থানাধীন বাজে কাজলা চৌ-রাস্তা মোড়ের একটি অটো গ্যারেজের অটো চালাতো মুস্তাকিন।

গত বুধবার (১৩ মার্চ ২০১৯) টাকা পয়সা সংক্রান্ত বিষয় নিয়ে ওই গ্যারেজের মালিক তাকে চড়-খাপ্পড় মারে।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদত হোসেন খান বলেন, লাশের খবর পেয়ে ঘটনাস্থলে আমি ও আমর ফোর্সসহ উপস্থিত আছি। বিষয়টি দেখা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

মতিহার বার্তা ডট কম ১৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply