শিরোনাম :
স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা হজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী মধ্যরাত থেকে ইন্টারনেট সেবায় ধীরগতি, যা জানা গেল
প্রধানমন্ত্রী সবাইকে মিলেমিশে কাজ করতে বলেছেন : নুর

প্রধানমন্ত্রী সবাইকে মিলেমিশে কাজ করতে বলেছেন : নুর

মতিহার বার্তা ডেস্ক : গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ শেষে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর বলেছেন, প্রধানমন্ত্রী কোন্দল ও সংঘর্ষে জড়াতে নিষেধ করেছেন। তিনি সবাইকে মিলেমিশে কাজ করতে বলেছেন।

নুর বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিষয়ে প্রধানমন্ত্রী অতীতেও সহযোগিতা করেছেন ভবিষ্যতেও করবেন বলে জানিয়েছেন। তিনি বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে সরকারের সদিচ্ছায় নির্বাচন হয়েছে। পর্যায়ক্রমে সব বিশ্ববিদ্যালয়ে হবে।

শনিবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন নুর।

ভিপি নুর বলেন, আমি প্রধানমন্ত্রীকে বলেছি, এই নির্বাচনে কিছুটা হলেও অনিয়ম ও ব্যত্যয় ঘটেছে, সেগুলো তদন্ত করা হোক।

এর আগে শনিবার বেলা ২টা থেকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আসতে শুরু করেন ডাকসু ও হল সংসদের নির্বাচিতরা। বিশ্ববিদ্যালয়ের ১১টি বাসে তারা গণভবনে পৌঁছান।

সবার শেষে বেলা ৩টার দিকে একটি প্রাইভেটকারে গণভবনে পৌঁছান ডাকসু ভিপি নুরুল হক নুর। ওই গাড়িতে ডাকসুর সমাজসেবা সম্পাদক আকতার হোসেনও ছিলেন।

সাক্ষাতে ডাকসু নির্বাচন প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ডাকসু নির্বাচন যেন শান্তিপূর্ণ হয়, এটা সবসময় বলেছি। ছাত্রছাত্রীরা যা চাইবে, তাই হবে। ভোট কে কত পেল, সেটা বড় নয়। যারা জয়লাভ করেছে সবার কিন্তু এই বিবেচনা রাখতে হবে কে ভোট দিল কে দিল না সেটা বিষয় নয়।

গণভবনে আরও বক্তব্য রাখেন ডাকসু সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৮টি হল ছাত্র সংসদের সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক।

প্রসঙ্গত, গত ১১ মার্চ অনুষ্ঠিত ডাকসু নির্বাচনে সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হন কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নুর। সাধারণ সম্পাদক (জিএস) পদে জয়লাভ করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এছাড়া সহ-সাধারণ সম্পাদক (এজিএস) নির্বাচিত হন ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।সুত্র : জাগোনিউজ

মতিহার বার্তা ডট কম ১৬ মার্চ ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply