শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
বাসে উঠিয়ে দেয়ার কথা বলে মা মেয়েকে, ফুসলিয়ে ধর্ষণ

বাসে উঠিয়ে দেয়ার কথা বলে মা মেয়েকে, ফুসলিয়ে ধর্ষণ

মতিহার বার্তা ডেস্ক : নরসিংদীর শিবপুরে মহাসড়কে বিকল হয়ে যাওয়া বাসযাত্রী মা ও তার মেয়েকে ফুসলিয়ে নিয়ে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর বাসস্ট্যান্ড এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো শিবপুর উপজেলার সৃষ্টিঘর এলাকার আনোয়ার হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩০) ও আব্দুল বারেকের ছেলে শফিক (২৫)।
শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও নির্যাতনের শিকার মা মেয়ের সঙ্গে থাকা স্বজনরা জানান, মা মেয়েসহ ৫ নারী স্বজন বাসযোগে ঢাকা থেকে সিলেটের হবিগঞ্জে নিজ বাড়ি ফিরছিলেন। শুক্রবার সন্ধ্যায় বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্ঠিঘর বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়। এসময় গ্রেফতার হওয়া দুই আসামিসহ স্থানীয় ৬ আসামি বাসে উঠিয়ে দেয়ার কথা বলে মা মেয়েকে ফুসলিয়ে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দুটি কক্ষে তাদের আটক করে গণধর্ষণ করে আসামিরা।

এসময় নির্যাতনের শিকার মা মেয়ে ডাক-চিৎকার শুরু করলে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিঘর বাসস্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজনদের খোঁজে পেয়ে স্থানীয়দের ঘটনা জানায়। খবর পেয়ে রাতেই শিবপুর থানা পুলিশ দুই আসামিকে গ্রেফতার করে। গ্রেফহারকৃতরা পুলিশী জিজ্ঞাসাবাদে ধর্ষণের দায় স্বীকার করেছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় নির্যাতনের শিকার মা ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গ্রেফতার দুই আসামীকে শনিবার ১৬ মার্চ দুপুরে আদালতে পাঠানো হয়েছে।
নির্যাতনের শিকার মা মেয়েকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। মামলায় অভিযুক্ত বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মতিহার বার্তা ডট কম ১৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply