শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
জাতির পিতার বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

জাতির পিতার বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মতিহার বার্তা ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় সমাধি সৌধে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার সকাল সোয়া ১০টায় ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে সমাধি সৌধ কমপ্লেক্সে এসে পৌঁছান প্রধানমন্ত্রী। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে অভ্যর্থনা জানান।

সকাল ১০টা ২০ মিনিটে রাষ্ট্রপতি আবদুল হামিদ প্রথম জাতির জনকের সমাধিতে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা জানান। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাধি সৌধে ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান। এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে।

এরপর রাষ্ট্রপতি আবদুল হামিদ সমাধি সৌধের পাশে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন। পরে প্রধানমন্ত্রী রাষ্ট্রপতিকে নিয়ে বঙ্গবন্ধু ভবনে চলে যান।

সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ সভাপতি হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও মন্ত্রীপরিষদের সদস্যদের নিয়ে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানান।

এ সময় আওয়ামী লীগের সিনিয়র নেতা আমীর হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুর করিম সেলিম, প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক, মুহাম্মাদ ফারুক খান, এমপি সাবেক চিফ হুইপ আবুল হাসনাত আব্দুল্লাহ, ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বী, তথ্যমন্ত্রী চৌধুরী হাসান মাহমুদ, ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী শেখ মোহাম্মাদ আব্দুল্লাহ, সংসদ সদস্য শেখ হেলাল, শেখ জুয়েল, আকরাম উদ্দিন আহম্মদসহ আওয়ামী লীগ নেতা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম- ১৭ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply