শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শাহজালালে ১ কেজি স্বর্ণসহ প্রিমিয়ার ব্যাংকের নারী কর্মকর্তা আটক

শাহজালালে ১ কেজি স্বর্ণসহ প্রিমিয়ার ব্যাংকের নারী কর্মকর্তা আটক

মতিহার বার্তা ডেস্ক : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক কেজি স্বর্ণালঙ্কারসহ রাজিয়া সুলতানা নামে প্রিমিয়ার ব্যাংকের এক ঊর্ধ্বতন কর্মকর্তাকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজ।

সোমবার (১৮ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তাকে আটক করা হয়।

ঢাকা কাস্টমস হাউজ সূত্রে জানা গেছে, সোমবার (১৮ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে মালয়েশিয়া থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

ওই ফ্লাইটের যাত্রী ছিলেন প্রিমিয়ার ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) এবং কলাবাগান শাখার ডেপুটি ম্যানেজার ও ব্রাঞ্চ ইনচার্জ রাজিয়া সুলতানা। গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তার কাছে থাকা স্বর্ণালঙ্কারগুলো স্ক্যানারে ধরা পড়ে।

পরে ঢাকা কাস্টমস হাউজের সদস্যরা তাকে আটক করে। এসময় তার কাজ থেকে প্রায় এক কেজি ওজনের স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

ঢাকা কাস্টম হাউসের উপ পরিচালক অথেলো চৌধুরী জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় বিমানবন্দর থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এর আগে রোববার দিবাগত মধ্য রাতে ৩৬টি স্বর্ণের বারসহ সৌদি এয়ারলাইন্সের দুই নারী ক্রুকে আটক করে ঢাকা কাস্টমস হাউজ।সুত্র : জাগোনিউজ

মতিহার বার্তা ডট কম ১৮ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply