শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
বাগমারায় চাঁদার টাকা না দেয়ায় স্বর্ণের দোকান লুট

বাগমারায় চাঁদার টাকা না দেয়ায় স্বর্ণের দোকান লুট

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলার বাগমারা উপজেলায় চাঁদার টাকা না দেয়ায় স্বর্ণের দোকান লুট করেছে সন্ত্রাসিরা ! গত বুধবার ১৪ মার্চ সকাল ১১ টার দিকে উপজেলার বাইগাছা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায়  ভুক্তভোগি ওই দিন রাজশাহী জেলা  আদালতে একটি মামলা দায়ের করেছেন।মামলা সুত্রে জানা যায় , ১৪ মার্চ সকাল ১১ টার দিকে  বাইগাছা এলাকার মৃত জাকারিয়া স্বর্ণকারের ছেলে রায়হান স্বর্ণকার তার দোকানের কারখানায় কাজ করছিলেন ।

এমন সময় মামলার আসামি বাইগাছা এলাকার ইমরান আলী বাবু,রহিদুল ও আমজাদ তার কারখানায় গিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে। সে চাঁদার টাকা দিতে অস্কৃতি জানালে , তারা সংঘবদ্ধ ভাবে এলাকার  আশরাফুল,রইচ,আবুল,বাবুল,হারুন,মাসুদ,সোনা,এমাদুল,রেজাউল ও মোস্তাক এরা সকলে মিলে  রায়হানের কারখানায় রড,কোদাল,হাতুর, ও দেশিও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

এবং তার কারখানা ভেঙেচুরে তসনস করে দেয়, পরে কারখানা থেকে  ৬ লক্ষ ৫০ হাজার টাকার স্বর্ণলংকার লুট করে নিয়ে যায় । এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম আহম্মেদ  জানান বিষয়টি আমার জানা নেয়, সে সময় আমি ছুটিতে ছিলাম,পরে যেনে জানাতে পারবো।

মতিহার বার্তা ডট কম  ১৮ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *