শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
পুলিশের মালখানা থেকে আলামত চুরি, দুই পুলিশ সদস্য বরখাস্ত

পুলিশের মালখানা থেকে আলামত চুরি, দুই পুলিশ সদস্য বরখাস্ত

মতিহার বার্তা ডেস্ক : চট্টগ্রাম আদালত ভবনে জেলা পুলিশের মালখানার তালা বদল করে আলামত চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই এলাকায় নিরাপত্তার দায়িত্বে থাকা দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বরখাস্তকৃতরা হলেন- মালখানার নিরাপত্তার দায়িত্বে থাকা জেলা পুলিশের কনস্টেবল খলিলুর রহমান ও মো. মনিরুজ্জামান।

তিন দিনের সরকারি বন্ধের পর সোমবার (১৮ মার্চ) সকালে অভিনব কায়দায় আলামত চুরির এ ঘটনা ধরা পরে।

স্পর্শকাতর স্থাপনায় এমন চুরির ঘটনায় মাঠে নেমেছে পুলিশের অপরাধ তদন্ত সংস্থা (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিআইবি)।

জেলা পুলিশের পরিদর্শক বিজন কুমার বড়ুয়া জাগো নিউজকে বলেন, ‘মালখানায় সবসময় দুটি তালা ব্যবহার করা হয়, সোমবার সকালে এসে দেখা যায়, সেই দুটি তালার বদলে অন্য দুটি তালা ঝুলছে। মালখানার অফিসারের কাছ থেকে তথ্য পেয়ে আমি দ্রুত সেখানে যাই। মালখানায় নিরাপত্তার দায়িত্বে যারা ছিল তাদের ডেকে আনি। কিন্তু তারা কোনো সন্তোষজনক জবাব দিতে পারেনি। পরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তালা ভেঙে ভেতরে ঢুকি।’

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানান, সকাল মালখানায় প্রবেশ করে পুরো ঘর তছনছ অবস্থায় পাওয়া গেছে। বেশকিছু আলামত খোয়া গেছে। কী কী আলামত খোয়া গেছে, তালিকার সঙ্গে মিলিয়ে সেটি নির্ধারণের কাজ চলছে।

মতিহার বার্তা ডট কম  ১৮ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply