শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রেলওয়ের জায়গায় আ’লীগ নেতার কার্যালয় উচ্ছেদের দাবিতে রাস্তা অবরোধ

রেলওয়ের জায়গায় আ’লীগ নেতার কার্যালয় উচ্ছেদের দাবিতে রাস্তা অবরোধ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আওয়ামী লীগের এর নেতার ব্যক্তিগত কার্যালয় উচ্ছেদের দাবিতে রাস্তা অবরোধ করেছে স্থানীয়রা।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী-চাঁপানবাবগঞ্জ মহাসড়কের কোর্ট স্টেশন এলাকায় রাস্তায় অবরোধ করে তারা।

এসময় বিক্ষুব্ধ এলাকাবাসী রাস্তায় ইট, কাঠের গুড়ি ফেলে রাস্তা বন্ধ করে দেয়। ওই কার্যালয় মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু। তবে তাদের পক্ষ থেকে বলা হচ্ছে, রেল থেকে লিজ নেয়া হয়েছে। সব কাগজপত্র রয়েছে।

এলাকাবাসীর দাবি, রেলওয়ে কর্তৃপক্ষ রেললাইনের দুই ধারে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে গত মঙ্গলবার থেকে। তার অংশ হিসেবে একই অভিযান চলছে।

এসময় রেললাইনের দুই ধারে নির্মাণ করা সাধারণ মানুষের কয়েক শ’বাড়ি-ঘর ও বিভিন্ন প্রতিষ্ঠান গুড়িয়ে দেওয়া হয়েছে। যাদের অধিকাংশই গরিব ও নিম্ন আয়ের মানুষ।

কিন্তু একই স্থানে অবস্থিত নগর আওয়ামী লীগ বেন্টুর ব্যক্তিগত কার্যায়লটি উচ্ছেদ করা হচ্ছে না। এর ফলে ক্ষুব্ধ হয়ে ওঠেন এলাকাবাসী। তারা বেন্টুর চেম্বারটিও উচ্ছেদের দাবি জানিয়ে আসছিলেন। কিন্তু রেলওয়ে কর্তৃপক্ষ গড়িমশি করে যাচ্ছে। এর প্রতিবাদে বিক্ষোভ শুরু করেন এলাকাবাসী।

এসময় তারা রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের কোর্ট স্টেশন এলাকায় অবরোধ করেন। এবিষয়ে রেলওয়ের উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেওয়া প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা আব্দুল মান্নান বলেন, সব অবৈধ স্থাপনাই উচ্ছেদ করা হবে। কোনোটিই রাখা হবে না।

মতিহার বার্তা ডট কম- ২০ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply