শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
রেলওয়ের জায়গায় আ’লীগ নেতার কার্যালয় উচ্ছেদের দাবিতে রাস্তা অবরোধ

রেলওয়ের জায়গায় আ’লীগ নেতার কার্যালয় উচ্ছেদের দাবিতে রাস্তা অবরোধ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আওয়ামী লীগের এর নেতার ব্যক্তিগত কার্যালয় উচ্ছেদের দাবিতে রাস্তা অবরোধ করেছে স্থানীয়রা।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী-চাঁপানবাবগঞ্জ মহাসড়কের কোর্ট স্টেশন এলাকায় রাস্তায় অবরোধ করে তারা।

এসময় বিক্ষুব্ধ এলাকাবাসী রাস্তায় ইট, কাঠের গুড়ি ফেলে রাস্তা বন্ধ করে দেয়। ওই কার্যালয় মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু। তবে তাদের পক্ষ থেকে বলা হচ্ছে, রেল থেকে লিজ নেয়া হয়েছে। সব কাগজপত্র রয়েছে।

এলাকাবাসীর দাবি, রেলওয়ে কর্তৃপক্ষ রেললাইনের দুই ধারে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে গত মঙ্গলবার থেকে। তার অংশ হিসেবে একই অভিযান চলছে।

এসময় রেললাইনের দুই ধারে নির্মাণ করা সাধারণ মানুষের কয়েক শ’বাড়ি-ঘর ও বিভিন্ন প্রতিষ্ঠান গুড়িয়ে দেওয়া হয়েছে। যাদের অধিকাংশই গরিব ও নিম্ন আয়ের মানুষ।

কিন্তু একই স্থানে অবস্থিত নগর আওয়ামী লীগ বেন্টুর ব্যক্তিগত কার্যায়লটি উচ্ছেদ করা হচ্ছে না। এর ফলে ক্ষুব্ধ হয়ে ওঠেন এলাকাবাসী। তারা বেন্টুর চেম্বারটিও উচ্ছেদের দাবি জানিয়ে আসছিলেন। কিন্তু রেলওয়ে কর্তৃপক্ষ গড়িমশি করে যাচ্ছে। এর প্রতিবাদে বিক্ষোভ শুরু করেন এলাকাবাসী।

এসময় তারা রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের কোর্ট স্টেশন এলাকায় অবরোধ করেন। এবিষয়ে রেলওয়ের উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেওয়া প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা আব্দুল মান্নান বলেন, সব অবৈধ স্থাপনাই উচ্ছেদ করা হবে। কোনোটিই রাখা হবে না।

মতিহার বার্তা ডট কম- ২০ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *