শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
কোন রাজনৈতিক দলের পক্ষে প্রচারে অংশ নেবেন না সালমান খাঁন।

কোন রাজনৈতিক দলের পক্ষে প্রচারে অংশ নেবেন না সালমান খাঁন।

আন্তর্জাতিক ডেস্ক : সম্প্রতি মধ্যপ্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে ইনদওরে প্রচারের জন্য অনুরোধ করা হয়েছিল। ইনদওরের জন্ম সালমানের। সেই আবেগকে উস্কে দিয়েই সালমানকে সামনে রেখে বিজেপি প্রার্থী সুমিত্রা মহাজনকে কড়া প্রতিদ্বন্দ্বিতায় ফেলার ছক কষেছিল কংগ্রেস।

তবে সালমান স্পষ্ট জানিয়ে দিয়েছেন, প্রচারে অংশ নেবেন না। এর আগে বিভিন্ন সময়ে রাজনৈতিক দলের প্রচারে অংশ নিয়েছেন সালমান। তবে এ বার আর সেই পথে হাঁটবেন না তিনি।

গত লোকসভা নির্বাচনের আগেও বিজেপির তৎকালীন প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদীর সঙ্গে একটি ঘুড়ি উৎসবে অংশ নিয়েছিলেন তিনি। সে বার নরেন্দ্র মোদীকে ভাল মানুষ বললেও, ভোটের প্রসঙ্গে সালমান জানিয়েছিলেন, ভগবানই ঠিক করবেন দেশ সামলানোর জন্য কে যোগ্য ব্যক্তি। সে বারও সরাসরি কোনও রাজনৈতিক দলকে সমর্থনের বিষয়টি এড়িয়ে গিয়েছিলেন সালমান।

তরুণ প্রজন্মকে ভোটদানে অনুপ্রেরণা জোগানোর জন্য সপ্তাহখানেক আগে সালমান খান ও আমির খানকে টুইটারে অনুরোধ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারই প্রত্যুত্তরে সালমান অবশ্য সকলকে ভোটদানে উৎসাহিত করে টুইট করেন।

মতিহার বার্তা ডট কম  ২২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply