শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
কোন রাজনৈতিক দলের পক্ষে প্রচারে অংশ নেবেন না সালমান খাঁন।

কোন রাজনৈতিক দলের পক্ষে প্রচারে অংশ নেবেন না সালমান খাঁন।

আন্তর্জাতিক ডেস্ক : সম্প্রতি মধ্যপ্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে ইনদওরে প্রচারের জন্য অনুরোধ করা হয়েছিল। ইনদওরের জন্ম সালমানের। সেই আবেগকে উস্কে দিয়েই সালমানকে সামনে রেখে বিজেপি প্রার্থী সুমিত্রা মহাজনকে কড়া প্রতিদ্বন্দ্বিতায় ফেলার ছক কষেছিল কংগ্রেস।

তবে সালমান স্পষ্ট জানিয়ে দিয়েছেন, প্রচারে অংশ নেবেন না। এর আগে বিভিন্ন সময়ে রাজনৈতিক দলের প্রচারে অংশ নিয়েছেন সালমান। তবে এ বার আর সেই পথে হাঁটবেন না তিনি।

গত লোকসভা নির্বাচনের আগেও বিজেপির তৎকালীন প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদীর সঙ্গে একটি ঘুড়ি উৎসবে অংশ নিয়েছিলেন তিনি। সে বার নরেন্দ্র মোদীকে ভাল মানুষ বললেও, ভোটের প্রসঙ্গে সালমান জানিয়েছিলেন, ভগবানই ঠিক করবেন দেশ সামলানোর জন্য কে যোগ্য ব্যক্তি। সে বারও সরাসরি কোনও রাজনৈতিক দলকে সমর্থনের বিষয়টি এড়িয়ে গিয়েছিলেন সালমান।

তরুণ প্রজন্মকে ভোটদানে অনুপ্রেরণা জোগানোর জন্য সপ্তাহখানেক আগে সালমান খান ও আমির খানকে টুইটারে অনুরোধ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারই প্রত্যুত্তরে সালমান অবশ্য সকলকে ভোটদানে উৎসাহিত করে টুইট করেন।

মতিহার বার্তা ডট কম  ২২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply