শিরোনাম :
শীত আসতেই পা ফাটতে শুরু করেছে বয়স ১২৬! কী খান, কী পান করেন, ‘রহস্য’ জানতে ভিড় উপচে পড়ল কলকাতার হাসপাতালে যুদ্ধের নয়া অস্ত্র মিলিব্লগার! ‘ভদকা খেয়ে মরলে কেউ খোঁজ রাখে? ছেলে তো দেশের জন্য শহিদ হয়েছে’! রুশ সেনার মাকে পুতিন মূক ও বধির তরুণীকে গণধর্ষণ! ছাগল চরাতে গিয়ে লালসার শিকার দলিত কন্যা রশ্মিকার ভুলের শাস্তি? তাঁর নাম উচ্চারণ করতেও এ বার ভুলে গেলেন পরিচালক ঋষভ সৎকারের আয়োজনের মাঝে উঠে বসল ‘মড়া’! হাসপাতালে ছুটলেন আত্মীয়-পরিজন রাজশাহীতে অবহেলিত মানুষের গ্রাম চর-মাঝারদিয়া! বিশ্বের সবচেয়ে শক্তিশালী পারমাণবিক শক্তি হওয়া উত্তর কোরিয়ার লক্ষ্য: কিম কাতারে বিশ্বকাপ ভক্তদের গ্রামের কাছে ভয়াবহ আগুন
রাজশাহীর মতিহারে বাক প্রতিবন্ধী শিশু উদ্ধার

রাজশাহীর মতিহারে বাক প্রতিবন্ধী শিশু উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর মতিহার থানা এলাকা থেকে আনুমানিক ১০ বছর বয়সী এক অজ্ঞাত বাক প্রতিবন্ধী শিশুকে উদ্ধার করে মতিহার থানায় হস্তান্তর করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গত বুধবার (২০ মার্চ ২০১৯) এক ব্যাক্তি বাক প্রতিবন্ধী ওই শিশুটিকে উদ্ধার করে মতিহার থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

পরদিন গতকাল বৃহস্পতিবার (২১ মার্চ ২০১৯) পুলিশ শিশুটিকে বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে। আদালত শিশুটিকে রাজশাহী নগরীর বায়া সেফ হোম হেফাজতে রাখার নির্দেশ দেন।

এ ঘটনায় মতিহার থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। ডায়েরি নং- ৮১৩, তারিখ- ২০.০৩.২০১৯ইং। শিশুটির পরিবারের সন্ধান আবশ্যক।

যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন: এস.এম রেজাউল করিম, এসআই, মতিহার থানা, আরএমপি মহানগর, রাজশাহী। মোবা- ০১৭৫৯-৬৪৯১২২।

মতিহার বার্তা ডট কম – ২২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *