শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহী নগরীতে অটো রিক্সার শো-রুমে সাটার পাল্লার তালা ভেঙ্গে দূধর্ষ চুরির

রাজশাহী নগরীতে অটো রিক্সার শো-রুমে সাটার পাল্লার তালা ভেঙ্গে দূধর্ষ চুরির

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর কাজলা মার্কেটে একটি অটো রিক্সার শো-রুমের সাটার পাল্লার তালা ভেঙ্গে ফিল্মি কায়দায় দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে।এতে ৩ লক্ষ ১২ হাজার টাকার অটোর ব্যাটারী ও চার্জার চুরি করে নিয়ে গেছে চোরেরা বলে জানান দোকান মালিক।

আজ শনিবার ভোরে নগরীর মতিহার থানাধীন কাজলা অক্ট্রয় মোড় কাজলা মার্কেটে নিবর অটো রিক্সা ইঞ্জিনিয়ারিং ট্রেডার্সে এ চুরি সংঘটিত হয়।

দোকান মালিক মোঃ রফিকুল ইসলাম তোতা জানান, প্রতিদিনের ন্যায় গতকাল শুক্রবার (২২ মার্চ ২০১৯) রাত ৯টায় দোকান বন্ধ করে বাড়ি যান তিনি।

আজ শনিবার (২৩ মার্চ ২০১৯) সকাল ৮টার দিকে দোকান খুলতে এসে দেখেন সাটার পাল্লার তালা নেই। এ সময় তিনি দোকানের সাটার তুলে দেখেন দোকানের সমস্ত মালামাল লন্ডভন্ড হয়ে পড়ে আছে।

এরপত তিনি দোকানের ভিতরে প্রবেশ করে দেখেন ২৮টি ব্যাটারী ও ৯টি চার্জার চুরি হয়ে গেছে। শুধু পরে আছে ব্যাটারী ও চার্জারের খালি প্যাকেট।

তিনি বলেন, চুরি হয়ে যাওয়া মালামালের মূল্য ৩ লক্ষ ১২ হাজার টাকা।

মোড়ের নৈশ্য প্রহরী বুলবুল জানায়, ভোর ৬ টার দিকে অটো অন্য একটি দোকানের সামনে জ্বলে থাকা বাল্ব নিভিয়ে ও সাটারের তালা চেক করে সে বাড়ী চলে যায়।

নৈশ্য প্রহরী বুলবুলের বক্তব্য অনুযায়ী ভোর ৬টার পরে এ চুরির ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে জানতে চাইলে নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান বলেন, চুরির খবর পেয়ে ওই শো-রুম পরিদর্শন করে এসেছি। তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে।

মতিহার বার্তা ডট কম  ২৩ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply