শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে অটো রিক্সার শো-রুমে সাটার পাল্লার তালা ভেঙ্গে দূধর্ষ চুরির

রাজশাহী নগরীতে অটো রিক্সার শো-রুমে সাটার পাল্লার তালা ভেঙ্গে দূধর্ষ চুরির

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর কাজলা মার্কেটে একটি অটো রিক্সার শো-রুমের সাটার পাল্লার তালা ভেঙ্গে ফিল্মি কায়দায় দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে।এতে ৩ লক্ষ ১২ হাজার টাকার অটোর ব্যাটারী ও চার্জার চুরি করে নিয়ে গেছে চোরেরা বলে জানান দোকান মালিক।

আজ শনিবার ভোরে নগরীর মতিহার থানাধীন কাজলা অক্ট্রয় মোড় কাজলা মার্কেটে নিবর অটো রিক্সা ইঞ্জিনিয়ারিং ট্রেডার্সে এ চুরি সংঘটিত হয়।

দোকান মালিক মোঃ রফিকুল ইসলাম তোতা জানান, প্রতিদিনের ন্যায় গতকাল শুক্রবার (২২ মার্চ ২০১৯) রাত ৯টায় দোকান বন্ধ করে বাড়ি যান তিনি।

আজ শনিবার (২৩ মার্চ ২০১৯) সকাল ৮টার দিকে দোকান খুলতে এসে দেখেন সাটার পাল্লার তালা নেই। এ সময় তিনি দোকানের সাটার তুলে দেখেন দোকানের সমস্ত মালামাল লন্ডভন্ড হয়ে পড়ে আছে।

এরপত তিনি দোকানের ভিতরে প্রবেশ করে দেখেন ২৮টি ব্যাটারী ও ৯টি চার্জার চুরি হয়ে গেছে। শুধু পরে আছে ব্যাটারী ও চার্জারের খালি প্যাকেট।

তিনি বলেন, চুরি হয়ে যাওয়া মালামালের মূল্য ৩ লক্ষ ১২ হাজার টাকা।

মোড়ের নৈশ্য প্রহরী বুলবুল জানায়, ভোর ৬ টার দিকে অটো অন্য একটি দোকানের সামনে জ্বলে থাকা বাল্ব নিভিয়ে ও সাটারের তালা চেক করে সে বাড়ী চলে যায়।

নৈশ্য প্রহরী বুলবুলের বক্তব্য অনুযায়ী ভোর ৬টার পরে এ চুরির ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে জানতে চাইলে নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান বলেন, চুরির খবর পেয়ে ওই শো-রুম পরিদর্শন করে এসেছি। তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে।

মতিহার বার্তা ডট কম  ২৩ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply