শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
দলীয় কার্যালয়ে ধর্ষণের শিকার এসএফআই কর্মী

দলীয় কার্যালয়ে ধর্ষণের শিকার এসএফআই কর্মী

আন্তর্জাতিক ডেস্ক : আজ থেকে এক বছর পুর্বে ছাত্র সংগঠনের সদস্য ২৩- এর যুবতীকে ধর্ষণ করেছিল সিপিএম পার্টির নেতা। তাও আবার পার্টি অফিসের ভিতরেই। ঘটনাটি ঘটে বাম শাসিত রাজ্য কেরলের পালাক্কড় এলাকায়। প্রায় এক বছর পরে শনিবার সেই অভিযুক্ত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বর্তমানে যে রাজ্যে ক্ষমতায় রয়েছে বাম দলেরা। সিপিএম পার্টি অফিসের মধ্যেই ছাত্র সংগঠনের এক কর্মীকে ধর্ষণের শিকার হতে হয়। সেই ঘটনার জেরে ধর্ষিত মহিলা এক কন্যা সন্তানের জন্মও দিয়েছিলেন। সেই সময়েই বিষয়টি প্রকাশ্যে আসে।

অভিযোগ, গত বছরের জুন মাসে কলেজের ম্যাগাজিনের জন্য লেখা জোগার করতে পার্টি অফিসে গিয়েছিলেন ওই যুবতী। সেখানে তাঁকে কিছুক্ষণ অপেক্ষা করতে বলা হয়। সেই সময়ে অভিযুক্ত ব্যক্তি তাঁকে পানীয় খেতে দেয়। এবং সেই পানীয় খাওয়ার পরেই জ্ঞান হারান বছর ২৩-এর যুবতী। সেই সময়েই অভিযুক্ত ব্যক্তি তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। পানীয়তে কিছু মেশানো ছিল বলেও অভিযোগ করেছেন তিনি।

সেই ঘটনার কারণে যুবতী গর্ভবতী হয়ে পড়েন বলে পুলিশের কাছে লিখিত অভিযোগ করে জানিয়েছেন যুবতী। চলতি মাসের ১৬ তারিখে এক কন্যা সন্তান প্রসব করেন অভিযগকারী। ওই দিনেই সদ্যজাত কন্যাকে পালাক্কড় পুরসভার অফিসে ফেলে চলে যান তিনি। কিন্তু বিষয়টি গোপন থাকেনি। পুলিশ তদন্তে নেমে মহিলার খোঁজ পেয়ে যায় এবং তাঁর বিরুদ্ধে মামলা রুজু করে।

জেরায় শাসক সিপিএমের পার্টি অফিসে ধর্ষণের কথা জানায় অভিযোগকারী। একই সঙ্গে অভিযুক্ত ব্যক্তির কথাও পুলিশকে জানান তিনি। সেই ভিত্তিতেই শনিবার অভিযুক্ত ব্যক্তিকে পালাক্কড়ের এক বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করে পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে অভিযুক্তের সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই বলে জানিয়েছে কেরল সিপিএম।

মতিহার বার্তা ডট কম  ২৪ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply