শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আইনি প্রক্রিয়াতেই খালেদা জিয়ার মুক্তি সম্ভব : রাজশাহীতে আইনমন্ত্রী

আইনি প্রক্রিয়াতেই খালেদা জিয়ার মুক্তি সম্ভব : রাজশাহীতে আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : আজ রোববার দুপুরে রাজশাহী আইনজীবী সমিতির (বার ভবন) নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইন মন্ত্রী বলেন,

‘আন্দোলন করে নয়, একমাত্র আইনি প্রক্রিয়াতেই খালেদা জিয়ার মুক্তি সম্ভব বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বর্তমান সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে। যা বিএনপি-জামায়াত জোট সরকার কখনোই পারেনি। এখন দেশে আর প্রতিহিংসার কোনো রাজনীতি হয় না বলেও উল্লেখ করেন আইনমন্ত্রী।

বিচার প্রার্থীদের সুবিধার্থে রাজশাহীতে সার্কিট বেঞ্চ নিয়ে অপর এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, রাজশাহীতে হাইকোর্টের সার্কিট বেঞ্চের প্রয়োজনীয়তা থাকলে তা অবশ্যই স্থাপন করা হবে।

এর আগে মন্ত্রী রাজশাহীর আদালত চত্বরে অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় অ্যাডভোকেটদের দাবির প্রেক্ষিতে বরাদ্দ পাওয়া মাত্রই ভবন নির্মাণের তিন কোটি টাকা প্রদান এবং রাজশাহী বার ভবনে লাইব্রেরী স্থাপনের জন্য আগামী ৭ দিনের মধ্যে ১৫ লাখ টাকা দেয়ার প্রতিশ্রুতি দেন আইনমন্ত্রী।

এ সময় রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী জেলা প্রশাসক এস.এম. আব্দুল কাদেরসহ বিচারক ও আইনজীবীরা উপস্থিত ছিলেন।

একদিনের সরকারি সফরে রোববার বেলা সাড়ে ১২টার দিকে আইনমন্ত্রী আনিসুল হক রাজশাহী পৌঁছান। এ সময় নতুন বার ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে পুরনো বার ভবনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন আইন মন্ত্রী ।

মতিহার বার্তা ডেক্স  ২৪ মার্চ  ২০১৯ ইং

খবরটি শেয়ার করুন..

Leave a Reply