শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে অটো রিক্সার শো-রুমে দূর্ধর্ষ চুরি- অজ্ঞাত কারনে মামলা তুলে নিতে চান দোকান মালিক

রাজশাহীতে অটো রিক্সার শো-রুমে দূর্ধর্ষ চুরি- অজ্ঞাত কারনে মামলা তুলে নিতে চান দোকান মালিক

নিজস্ব প্রতিবেদক:  (২৩ মার্চ) শনিবার দুপুর সোয়া ১২টা রাজশাহী নগরীর কাজলা অক্ট্রয় মোড়ের একটি অটো রিক্সার শো-রুমের সাটার পাল্লার তালা খুলে দূধর্ষ চুরি। হৈচৈ মোড় জুড়ে মোড়ের দোকানদার সাধারন মানুষের ভিড় নিবর অটো রিক্সা ইঞ্জিনিয়ারিং ট্রেডার্সে।

মতিহার থানায় ডিউটি অফিসারকে ফোন দিয়ে জানানো হলো চুরির ঘটনা। তার আগেই দোকান মালিক মোঃ রফিকুল ইসলাম তোতা’র ছেলে জনি থানায় গিয়েছেন পুলিশে খবর দিতে।

তখন দুপুর ১টা মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান, সেকেন্ড অফিসার এসআই মোঃ আব্দুর রহমান, এসআই নাফিজ ও সঙ্গীয় ফোর্স উপস্থিত হলেন অটোর শো-রুমে। দেখা গেল দোকানের ভেতর ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে ব্যাটারীর ফাঁকা কাটুন ও অন্যান্য মালামাল। দোকান মালিকের বক্তব্য ২৮ টি ব্যাটারী ও ৯টি চার্জার চুরি হয়েছে। যাহার মূল্য ৩ লক্ষ ১২ হাজার টাকা।

সন্দেহের তীর সবার মোড়ের নাইট গার্ড বুলবুলের দিকে। তাকে প্রশ্ন করা হলে সে জানায়, ভোর ৬টার দিকে ডিউটি শেষে বুলবুল শো-রুমের তালা চেক করে ডিউটি সমাপ্ত করে বাড়ি গেছে।

দোকান মালিকের ছেলে জনি জানায়, বেলা ১১টার দিকে সে দোকানে এসে দেখে দোকানের একটি সাটার পাল্লার ২টি তালা নাই। এ সময় দোকানের ভেতর প্রবেশ করে দেখেন, ব্যাটারী ও চার্জার চুরি হয়ে গেছে। পরে তিনি তার বাবাকে ফোনে বিষয়টি জানান এবং থানায় দৌড় দেন পুলিশে খবর দিতে।

৩০ বছরের চাকুরী জিবনের অভিজ্ঞতার আলোকে মতিহার থানার ওসি সাহেব যা দেখালেন ও বললেন তা হলো: দোকান চুরি হলো কিন্তু সার্টার পাল্লায় বা তালা ভাঙ্গার কোন চিহ্ন নাই। দোকানের ব্যাটারী চার্জার চুরি হলেও দোকানের ভেতরে সামনে রাখা টায়ারগুলি চোরে নেয় নাই। এরপর ওসি সাহেব একটি তালা মেকার আনার নির্দেশ দেন। কথামতো তার ড্রাইভার পিক-আপ ভ্যানে করে একটি তালা মেকারকে আনেন। তাকে তালা দেখিয়ে প্রশ্ন করা হয়, এ তালা ভাংতে কতক্ষন সময় লাগবে ? উত্তরে মেকার বলেন, একটি তালা ভাংগে ৩০ মিনিট সময় লাগবে অর্থাৎ দুইটি তালাতে ১ ঘন্টা। তালা ভাংলে শব্দ কেমন হবে ? এমন প্রশ্নের উত্তরে মেকার বলেন, বিকট শব্দ হবে এবং সার্টার পাল্লার সাথের লোহার বারে হাতুড়ির ক্ষত দাগ হবে। এসিডে তালা খুলবে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এ তালা এসিডে খুলবে না। পরে তালা মেকারকে বিদায় করে দেয়া হয়।

আর তালা মেকারের বক্তব্য অনুযায়ী চাবির মালিক যে, চুরি করেছে সে।

পরে দুপুর আড়াইটার দিকে ওসি গার্ড ও দোকান মালিকের ছেলেকে চিন্তা করা সুযোগ দিয়ে ফোর্স নিয়ে থানায় ফিরে যান। তখন জনতার সন্দেহের তীর দোকান মালিকের ছেলে জনির দিকে।

সন্ধার পর ওসি সঙ্গীয় ফোর্স নিয়ে অটোর শো- রুমে পূনরায় আসেন। এবং তিনি গার্ড বুলবুল ও দোকান মালিক ওতার ছেলে জনিকে গাড়িতে করে থানায় নিয়ে যান। অজ্ঞাত কারনে দোকান মালিক তোতা রাত সাড়ে ১২টার দিকে তার ছেলে জনিকে থানা থেকে নিয়ে আসেন এবং উপস্থিত সাংবাদিকদের বলেন, আমি চুরির মামলা তুলে নিবো। তবে বেচারা নাইট গার্ড বুলবুলকে আটক রাখা হয়।

জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাফিজ বলেন, সন্দেহ্ ভাজন হিসেবে গার্ডকে আটক করা হয়েছে। তিনি আরো বলেন, দোকান মালিক মামলা তুলে নিতে চাইছেন।

এ নিয়ে অক্ট্রয় মোড়ের দোকানদারদের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে। কেন চুরির মালামাল উদ্ধার চাইছেন না নিবর অটো রিক্সা ইঞ্জিনিয়ারিং ট্রেডার্সের মালিক মোঃ রফিকুল ইসলাম তোতা ?

মতিহার বার্তা ডট কম- ২৪ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply