শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
বিজেপিতে যোগ দিতে পারেন হরিয়ানার বিখ্যাত এই গায়িকা স্বপ্না

বিজেপিতে যোগ দিতে পারেন হরিয়ানার বিখ্যাত এই গায়িকা স্বপ্না

 

আন্তর্জাতিক ডেস্ক : লোকসভা ভোটের আগে বিজেপিতে যোগদানের হিড়িক বাড়ছে। অভিনেতা, অভিনেত্রী থেকে অবশ্যই বিভিন্ন দল থেকে আসা রাজনেতাদের ভিড় বাড়ছে বিজেপিতে। বিভিন্ন রাজ্য থেকে নেতা-কর্মীরা মোদীর হাত ধরতে চলেছে। এবার সেই তালিকায় সম্ভবত নয়া সংজোজন ডান্সার-গায়িকা স্বপ্না চৌধুরী। গত কয়েকদিন ধরে তাঁর কংগ্রেসে যোগদান নিয়ে আলোচনা চলছিল রাজনৈতিকমহলে। প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে গায়িকার এই ছবি ঘিরে তৈরি হয় জল্পনা। কিন্তু রবিবার সেই অভিযোগ খারিজ করে দিয়েছেন স্বপ্না নিজেই।

এরপরেই আজ দিল্লির দায়িত্বে থাকা বিজেপি নেতা মনোজ তিওয়ারির সঙ্গে একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে স্বপ্না চৌধুরীর। সোশ্যাল মিডিয়াতে একাধিক সেই ছবি ভাইরাল হতেই প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি বিজেপিতে যোগ দিচ্ছেন হরিয়ানার বিখ্যাত এই গায়িকা? বিভিন্ন সংবাদ জানাচ্ছে, কংগ্রেসে যোগ দেওয়ার জল্পনার খারিজ করতে রবিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ডান্সার তথা বিখ্যাত এই গায়িকা। কিন্তু তাঁর আগে মনোজ তিওয়ারির সঙ্গে দেখা করেন স্বপ্না। দীর্ঘক্ষণ দুজনের মধ্যে বৈঠকও হয় বলে জানা যাচ্ছে। মূলত বিজেপিতে যোগ নিয়েই দুজনের মধ্যে আলোচনা হয়েছে বলে জানা গিয়েছে। প্রকাশিত সংবাদ জানাচ্ছে, স্বপ্নার কংগ্রেস যোগ ঠেকাতে নাকি মনোজই সমস্ত কলকাটি নেড়েছেন।

যদিও এই বিষয়ে এক সংবাদমাধ্যমে এই গায়িকা জানিয়ছেন, মনোজ দীর্ঘদিনের বন্ধু। শুধুমাত্র সৌজন্যমূলক সাক্ষাৎ করতেই নাকি বিজেপির এই নেতার সঙ্গে দেখা তিনি করেছেন বলে দাবি স্বপ্নার।

সোশ্যাল মিডিয়ার দৌলতে স্বপ্না চৌধুরী খুবই জনপ্রিয় নাম৷ তিনি হরিয়ানার নৃত্যশিল্পী, গায়িকা ও মঞ্চশিল্পী৷ সেখানে তাঁর বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে৷ পরিবারকে সাহায্য করার জন্য অনেক ছোট্ট বয়স থেকেই নাচকেই পেশা হিসেবে বেছে নেন তিনি। কয়েক বছরেই স্বপ্না চৌধুরী বেশ বিখ্যাত হয়েছেন এবং সোশ্যাল মিডিয়াতে তাঁর গানের ভিডিওগুলো বেশ জনপ্রিয়ও হয়েছে। ২৮ বছরের স্বপ্না ২০১৭ সালে রিয়ালিটি শো বিগ-বসে আসার পরেই তাঁর জনপ্রিয়তা বেড়ে যায় বহুগুণ। এর পরে বলিউডের সিনেমায় আইটেম নাচেও তাঁকে দেখা যায়।

মতিহার বার্তা ডট কম  ২৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply