শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
পাকিস্তান বিমানবন্দরে আগুন” বন্ধ বিমান চলাচল

পাকিস্তান বিমানবন্দরে আগুন” বন্ধ বিমান চলাচল

আন্তর্জাতিক ডেস্ক : একের পর এক বিস্ফোরণ। সঙ্গে চলছে মুহুর মুহুর গোলাগুলি। আর এই খবর ছড়িয়ে পড়তেই মূলতানগামী রাস্তা বন্ধ করে দিল পাকিস্তান। সেই এলাকার সমস্ত রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে বলে স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে মূলতান বিমানবন্দরের সমস্ত বিমান চলাচলও। ঘটনাকে কেন্দ্র করে রীতিমত হুড়োহুড়ি পড়ে যায়। সংবাদমাধ্যম এএনআইয়ে প্রকাশিত খবর মোতাবেক, মূলতান এয়ারপোর্টের সমস্ত কর্মীদের নোটিশও দিয়ে দেওয়া হয়েছে।

এই বিষয়ে পাক সাংবাদিক আহমেদ নুরানি একটি টুইট করেন। যেখানে তিনি দাবি করেন, নিশ্চিত যে কোনও সমস্যা বা কোনও ঘটনা ঘটেছে। তবে এটা কোনও হামলা নয়। মুলতানগামী রাস্তা বন্ধ রাখা হয়।’ তিনি আরও জানান, ‘এই মুলতানগামী উড়ান মুলতানে যাচ্ছে না। বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দাবি করা হচ্ছে, মুলতান বিমাবনন্দর এলাকায় তীব্র গোলাগুলির শব্দ পাওয়া যাচ্ছে। তবে এ ব্যাপারে নিশ্চিত নই।’ একদিকে তাঁর এই মন্তব্য।

অন্যদিকে বেশ কিছু ভার্সনও আসতে শুরু করেছে। জানা যাচ্ছে, মূলতান বিমানবন্দরের মধ্যে একটি বিমানে বিধ্বংসী আগুন লেগেছে। আর সেখান থেকেই বিভিন্ন বিস্ফোরণের শব্দ শোনা যাচ্ছে বলে জানা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে একাধিক বক্তব্য ভাইরাল হলেও এখনও পর্যন্ত পাকিস্তানের সরকারের তরফে কিছু জানানো হয়নি। জানা গিয়েছে, সেখানে পৌঁছছে পাকিস্তান প্রশাসনের একটি দল। সঙ্গে সেনাবাহিনীর আধকারিকরাও রয়েছে বলে জানা যাচ্ছে।

মতিহার বার্তা ডট কম  ২৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *