শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
আলোকচিত্র শহিদুল আলমের ৫৭ ধারার মামলার তদন্ত স্থগিত

আলোকচিত্র শহিদুল আলমের ৫৭ ধারার মামলার তদন্ত স্থগিত

মতিহার বার্তা ডেস্ক : আলোকচিত্র শহিদুল আলমের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় করা মামলার তদন্ত স্থগিত করে হাইকোর্ট যে আদেশ দিয়েছিলেন, তা স্থগিত করেননি চেম্বার বিচারপতি।

চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী সোমবার হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের করা ওই আবেদনটি ১১ এপ্রিল আপিল বিভাগের নিয়মিত বেঞ্চে শুনানির জন্য পাঠিয়ে দিয়েছেন।

শহিদুল আলমের করা এক রিটের পরিপ্রেক্ষিতে এর আগে ১৪ মার্চ হাইকোর্ট ওই মামলাটির রুল দিয়ে তদন্ত স্থগিত করেন। এই আদেশ স্থগিত চেয়ে গত সপ্তাহে আবেদন করে রাষ্ট্রপক্ষ, যা সোমবার শুনানির জন্য ওঠে।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। অন্যদিকে শহিদুল আলমের পক্ষে ছিলেন আইনজীবী এএফ হাসান আরিফ, শরিফ ভূঁইয়া, চৌধুরী মাজদুস সুলতান।

শহিদুল আলমের আইনজীবীরা জানিয়েছেন, হাইকোর্টের আদেশ স্থগিত না হওয়ায় শহিদুল আলমের বিরুদ্ধে থাকা ওই মামলার তদন্ত কার্যক্রম স্থগিতই থাকছে।

গত বছরের ৫ আগস্ট রাতে রাজধানীর ধানমণ্ডির বাসা থেকে শহিদুল আলমকে তুলে নেয় পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

৬ আগস্ট পুলিশ তাকে তথ্যপ্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার দেখায়। প্রায় সাড়ে তিন মাস কারাগারে থাকার পর গত ২০ নভেম্বর জামিনে মুক্তি পান তিনি।

মতিহার বার্তা ডট কম  ২৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply