শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আলোকচিত্র শহিদুল আলমের ৫৭ ধারার মামলার তদন্ত স্থগিত

আলোকচিত্র শহিদুল আলমের ৫৭ ধারার মামলার তদন্ত স্থগিত

মতিহার বার্তা ডেস্ক : আলোকচিত্র শহিদুল আলমের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় করা মামলার তদন্ত স্থগিত করে হাইকোর্ট যে আদেশ দিয়েছিলেন, তা স্থগিত করেননি চেম্বার বিচারপতি।

চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী সোমবার হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের করা ওই আবেদনটি ১১ এপ্রিল আপিল বিভাগের নিয়মিত বেঞ্চে শুনানির জন্য পাঠিয়ে দিয়েছেন।

শহিদুল আলমের করা এক রিটের পরিপ্রেক্ষিতে এর আগে ১৪ মার্চ হাইকোর্ট ওই মামলাটির রুল দিয়ে তদন্ত স্থগিত করেন। এই আদেশ স্থগিত চেয়ে গত সপ্তাহে আবেদন করে রাষ্ট্রপক্ষ, যা সোমবার শুনানির জন্য ওঠে।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। অন্যদিকে শহিদুল আলমের পক্ষে ছিলেন আইনজীবী এএফ হাসান আরিফ, শরিফ ভূঁইয়া, চৌধুরী মাজদুস সুলতান।

শহিদুল আলমের আইনজীবীরা জানিয়েছেন, হাইকোর্টের আদেশ স্থগিত না হওয়ায় শহিদুল আলমের বিরুদ্ধে থাকা ওই মামলার তদন্ত কার্যক্রম স্থগিতই থাকছে।

গত বছরের ৫ আগস্ট রাতে রাজধানীর ধানমণ্ডির বাসা থেকে শহিদুল আলমকে তুলে নেয় পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

৬ আগস্ট পুলিশ তাকে তথ্যপ্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার দেখায়। প্রায় সাড়ে তিন মাস কারাগারে থাকার পর গত ২০ নভেম্বর জামিনে মুক্তি পান তিনি।

মতিহার বার্তা ডট কম  ২৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply