চেতনানাশক স্প্রে করা রুমাল বিক্রি চক্রের ৭ সদস্য গ্রেফতার করেছে র‌্যাব

চেতনানাশক স্প্রে করা রুমাল বিক্রি চক্রের ৭ সদস্য গ্রেফতার করেছে র‌্যাব

মতিহার বার্তা ডেস্ক : চেতনানাশক স্প্রে করা রুমাল বাসে বিক্রি ও যাত্রীদের অজ্ঞান করে সর্বস্ব লুট করছে একটি চক্র। তাদের খপ্পরে পড়া অনেক যাত্রীকে হাসপাতালেও ভর্তি হতে হয়েছে। এসব ঘটনার ছায়াতদন্ত করতে গিয়ে গাজীপুরের টঙ্গী থেকে একটি চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার রাতে গাজীপুর জেলার টঙ্গী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, রাজধানীর ঢাকা-ময়মনসিংহ, আবদুল্লাহপুর-আশুলিয়া, টঙ্গী-কালীগঞ্জ রুটে এবং গাজীপুরের বিভিন্ন স্থানে বাসে যাত্রীদের কাছে এই চেতনানাশক স্প্রে ব্যবহৃত রুমাল বিক্রির অপতৎপরতা বেশি। রোববার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১-এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার বিন কাশেম।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর আবদুল্লাহপুর এলাকায় অভিযানে গিয়ে মো. রাকিব ওরফে সুমন, নাঈম ইসলাম, মো. আজাদ, সাইফুল ইসলাম, ইমরুল হোসেন, সাগর শেখ ও আরাফাত হোসেন নামে অজ্ঞান পার্টি ও ছিনতাইকারী চক্রের সাত সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ধারালো ক্ষুর, ছোড়া, ১০টি ব্লেড, চেতনানাশক মলম উদ্ধার করা হয়। সুত্র: যুগান্তর

মতিহার বার্তা ডট কম  ২৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *