শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
ছেলের হাতে লাঞ্চিত বৃদ্ধা মায়ের বয়স্ক ভাতার ব্যবস্থা করলেন সীমা

ছেলের হাতে লাঞ্চিত বৃদ্ধা মায়ের বয়স্ক ভাতার ব্যবস্থা করলেন সীমা

মতিহার বার্তা ডেস্ক : কাজী জমিরুল ইসলাম মমতাজ (সুনামগঞ্জ): ঢাকার কেরানীগঞ্জে একজন অসহায় বৃদ্ধা মহিলাকে আর্থিক সহায়তা প্রদানসহ বিধবা ভাতা ও বয়স্ক ভাতার ব্যবস্থা করে দিলেন কেরানীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী সীমা বাড়ই।

তিনি শনিবার বিকেলে উপজেলার মালনচা এলাকায় ঐ বৃদ্ধা মহিলাকে রাস্তার মধ্যে বসে কান্না করতে দেখে তিনি এগিয়ে আসেন এবং তার খোজঁ খবর নেন।

স্থানীয় সূত্রে জানা যায় এ বৃদ্ধা মহিলার ছেলে ও ছেলের বউ বিভিন্ন সময় অকারনে বৃদ্ধা মাকে মারধোর করতেন এবং প্রায় সময় তাকে অনাহারে অর্ধাহারে রাখা হতো। আজ তাকে গলাধাক্কা দিয়ে ছেলে ও ছেলের বউ বাসা থেকে বের করে দেয়।

এ সময় ঐ মহিয়সী মহিলা আওয়ামীলীগ নেত্রী সীমা বাড়ই ঐ বৃদ্ধাকে আর্থিক সহায়তা প্রদান করেন্ এবং তাৎক্ষনিক উপজেলার সাট্টা ইউনিয়নের ৪ নং ইউপি সদস্যকে ডেকে এনে ঐ বৃদ্ধার জন্য বয়স্কভাতা ও বিধবা ভাতার ব্যবস্থা করে দেন।

এ ব্যাপারে কেরানীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী সীমা বাড়ই জানান,আমি এবং আমার পরিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার আর্দশের রাজনীতি করে আসছেন। তিনি শেখ হাসিনার একজন একনিষ্ট কর্মী হিসেবে বলেন দেশে কোন মা বা নারীরা না খেয়ে থাকতে পারে না।

দেশে বৃদ্ধাশ্রম কিংবা অনাথ আশ্রমে কোন মায়েদের জায়গা হতে পারে না। আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মেধা,প্রজ্ঞা,সততা ও কঠোর পরিশ্রমের ফলে গত দশবছরে তিনি বাংলাদেশকে বিশে^ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত করতে সক্ষম হয়েছেন।

প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে তৃণমূলের মানুষের কাছে পৌছে দিতে তিনি প্রতিনিয়ত জনগনের দ্বারে দ্বারে গিয়ে সাধারন মানুষের খোজঁ খবর নিচ্ছেন এবং তার ব্যক্তিগত তহবিল থেকে যথাসাধ্য সমাজের অসহায় বঞ্চিত ও নির্যাতিত মায়েদের কিংবা বোনদের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করছেন।

তিনি শেখ হাসিনার একজন কর্মী হিসেবে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে রাজপথে আছেন এবং রাজপথে থাকার প্রত্যায় ব্যক্ত করেন।

মতিহার বার্তা ডট কম ২৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply