শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহীর কাকন হাটে ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল মাইক্রোবাস

রাজশাহীর কাকন হাটে ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল মাইক্রোবাস

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ী থানাধিন কাকন হাটে পাকড়ী ইউনিয়নের বারোহাটি রেলওয়ে ক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়ে একটি মাইক্রোবাস দুমড়ে মুচড়ে যায়। এতে মাইক্রোসাবের চার যাত্রী আহত হয়েছেন। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ট্রেন রাজশাহীর উদ্দেশে যাচ্ছিলো। এ সময় বারোহাটি রেল ক্রাসিং পার হওয়ার সময় একটি মাইক্রোবাস ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায় বলে নিশ্চিত করেন গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) হাসমত আলী। তিনি আরো জানান এসময় মাইক্রোবাসের চার যাত্রী আহত হন। তারা রাজশাহী থেকে বারোহাটি এলাকার একটি পুকুর দেখতে যাচ্ছিলেন ।

ঘটনার পর স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আহতের মধ্যে তিনজনকে গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

মতিহার বার্তা ডট কম ২৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply