শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
গোদাগাড়ীতে বিধবা নারীকে ভুট্রার খেতে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের চেষ্টা

গোদাগাড়ীতে বিধবা নারীকে ভুট্রার খেতে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে এক বিধবা (২৩) নারীকে গণধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রবিবার উপজেলার চর আষাড়িয়া দহ ইউনিয়নের চর বয়ারমারী এলাকায় এক বিধবা নারীকে প্রকাশ্যে নিজের বোন জামাইসহ কয়েকজন ছেলে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ভুট্রার জমিতে ধর্ষণের চেষ্টা করেন।

সোমবার সকালে সেই বিধবা নারী গোদাগাড়ী মডেল থানায় ধর্ষনের অভিযোগ করেন। ধর্ষণের চেষ্টাকারীরা হলেন একই উপজেলার চর আষাড়িয়া দহ ইউনিয়নের বয়ারমারী গ্রামের আলম হোসেনের ছেলে আব্দুস সালাম বাবু (২৫),জমসেদ আলীর ছেলে আল-আমিন(২৫) আমিনুল ইসলামের ছেলে কালু(২৩),শহিদুল ইসলামের ছেলে মেহেদী (১৮),মৃত আতাবুরের ছেলে বাবলু(২৭), ইসাহাক আলীর ছেলে জাহাঙ্গীর (২২)।

গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক(ওসি তদন্ত) হাসমত আলী বলেন, বাদী বিধবা নারীর নিজ বোন জামাই এই ঘটনার সাথে জড়িত। পূর্বে তাদের পারিবারিক ঝামেলা ছিল। তার জের ধরে এই ঘটনা ঘটেছে। অভিযোগের বিষয়টি তদন্তাধীন রয়েছে।

প্রমাণিত হলে আইনের অাওতায় নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

মতিহার বার্তা ডট কম ২৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply