শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
জাতীয় স্বাধীনতা দিবসে সমরাস্ত্র প্রদর্শনী পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

জাতীয় স্বাধীনতা দিবসে সমরাস্ত্র প্রদর্শনী পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

মতিহার বার্তা ডেস্ক : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমানবাহিনীর সম্মিলিত সমরাস্ত্র প্রদর্শনী পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি ও সশস্ত্রবাহিনীর সর্বাধিনায়ক মো. আবদুল হামিদ।

সোমবার (২৫ মার্চ) বিকেলে রাজধানীর পুরাতন বিমানবন্দরের জাতীয় প্যারেড স্কোয়ারে আয়োজিত এ প্রদর্শনী পরিদর্শন করেন তিনি।

রাষ্ট্রপতি মঞ্চে অবস্থান গ্রহণের পর আন্তঃবাহিনী বাদক দল জাতীয় সংগীত পরিবেশন করে।

পরে বিমানবাহিনীর যুদ্ধবিমান ফ্লাই পাস্ট এবং বাংলাদেশ সেনাবাহিনীর চৌকস ছত্রীসেনাদের মনোমুগ্ধকর প্যারাট্রুপিং উপভোগ করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

সেনা, নৌ ও বিমানবাহিনীর বিভিন্ন স্টল ও প্যাভিলিয়ন ঘুরে দেখেন এবং সমরাস্ত্রগুলো পরিদর্শন করেন রাষ্ট্রপতি।

রাষ্ট্রপতি প্রদর্শনীস্থলে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল আবু মোজাফ্ফর মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব চৌধুরী, বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত ও সশস্ত্রবাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমান।

পরে রাষ্ট্রপতি স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের পরিবেশনায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানও উপভোগ করেন।

সাত দিনব্যাপী এ সমরাস্ত্র প্রদর্শনী স্কুল-কলেজের শিক্ষার্থীসহ সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

আগামী ২৬ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত সর্বসাধারণের জন্য খোলা থাকবে এ প্রদর্শনী। অপরদিকে ৩০ মার্চ দুপর ১২টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত সর্বসাধারণের পাশাপাশি স্কুল ও কলেজের শিক্ষার্থী এবং ৩১ মার্চ দুপর ১২টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত সশস্ত্রবাহিনীর সদস্যদের পরিবারবর্গ ও তিন বাহিনী পরিচালিত স্কুল-কলেজের শিক্ষার্থীদের জন্য সমরাস্ত্র প্রদর্শনী উন্মুক্ত থাকবে।

এ প্রদর্শনীতে তিন বাহিনীর ৫৯টি স্টল রয়েছে। যার মধ্যে সম্মিলিত বাহিনীর পাঁচটি স্টল আছে। সুত্র: বাংলা নিউজ ২৪

মতিহার বার্তা ডট কম ২৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *