শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
জাতীয় স্বাধীনতা দিবসে সমরাস্ত্র প্রদর্শনী পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

জাতীয় স্বাধীনতা দিবসে সমরাস্ত্র প্রদর্শনী পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

মতিহার বার্তা ডেস্ক : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমানবাহিনীর সম্মিলিত সমরাস্ত্র প্রদর্শনী পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি ও সশস্ত্রবাহিনীর সর্বাধিনায়ক মো. আবদুল হামিদ।

সোমবার (২৫ মার্চ) বিকেলে রাজধানীর পুরাতন বিমানবন্দরের জাতীয় প্যারেড স্কোয়ারে আয়োজিত এ প্রদর্শনী পরিদর্শন করেন তিনি।

রাষ্ট্রপতি মঞ্চে অবস্থান গ্রহণের পর আন্তঃবাহিনী বাদক দল জাতীয় সংগীত পরিবেশন করে।

পরে বিমানবাহিনীর যুদ্ধবিমান ফ্লাই পাস্ট এবং বাংলাদেশ সেনাবাহিনীর চৌকস ছত্রীসেনাদের মনোমুগ্ধকর প্যারাট্রুপিং উপভোগ করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

সেনা, নৌ ও বিমানবাহিনীর বিভিন্ন স্টল ও প্যাভিলিয়ন ঘুরে দেখেন এবং সমরাস্ত্রগুলো পরিদর্শন করেন রাষ্ট্রপতি।

রাষ্ট্রপতি প্রদর্শনীস্থলে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল আবু মোজাফ্ফর মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব চৌধুরী, বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত ও সশস্ত্রবাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমান।

পরে রাষ্ট্রপতি স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের পরিবেশনায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানও উপভোগ করেন।

সাত দিনব্যাপী এ সমরাস্ত্র প্রদর্শনী স্কুল-কলেজের শিক্ষার্থীসহ সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

আগামী ২৬ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত সর্বসাধারণের জন্য খোলা থাকবে এ প্রদর্শনী। অপরদিকে ৩০ মার্চ দুপর ১২টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত সর্বসাধারণের পাশাপাশি স্কুল ও কলেজের শিক্ষার্থী এবং ৩১ মার্চ দুপর ১২টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত সশস্ত্রবাহিনীর সদস্যদের পরিবারবর্গ ও তিন বাহিনী পরিচালিত স্কুল-কলেজের শিক্ষার্থীদের জন্য সমরাস্ত্র প্রদর্শনী উন্মুক্ত থাকবে।

এ প্রদর্শনীতে তিন বাহিনীর ৫৯টি স্টল রয়েছে। যার মধ্যে সম্মিলিত বাহিনীর পাঁচটি স্টল আছে। সুত্র: বাংলা নিউজ ২৪

মতিহার বার্তা ডট কম ২৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply