শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি আহত, নিখোঁজ ২

সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি আহত, নিখোঁজ ২

নিজস্ব প্রতিবেদক:  চাঁপাইনবাবগঞ্জের জোহরপুর সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি রাখাল গুলিবিদ্ধ ও অপর দুইজন নিখোঁজ রয়েছেন। শনিবার দিনগত রাতে সদর উপজেলার জোহরপুর সাতরশিয়া সীমান্ত এলাকায় বিএসএফ গুলি চালালে তারা আহত হন।

আহতদের মধ্যে সাহাবুদ্দিনকে (২১) রোববার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৫নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। জানা গেছে, গুলিবিদ্ধ সাহাবুদ্দিনের বাবার নাম কামাল উদ্দিন। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর সাতরশিয়া গ্রামে তাদের বাড়ি।

হাসপাতালে সাহাবুদ্দিনের সঙ্গে আসা স্বজনরা জানান, শনিবার রাতে সাহাবুদ্দিনসহ একদল বাংলাদেশি রাখাল গরু আনতে সীমান্ত অতিক্রম করে ভারতীয় সীমান্তের ভেতরে যায়। গরু নিয়ে ফেরার সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের পাতলাটোলা বাহুড়া ক্যাম্পের জওয়ানরা তাদের ধাওয়া করে।

এসময় বিএসএফ বাংলাদেশি রাখালদের লক্ষ্য করে ২০ রাউন্ডের বেশি গুলি করে। এতে সাহাবুদ্দিন, মেসের আলী ও অজ্ঞাত আরও এক রাখাল গুলিবিদ্ধ হয়। সহযোগী রাখালরা সাহাবুদ্দিনকে উদ্ধার করে সীমান্তের এপারে নিয়ে আসে। সাহাবুদ্দিনের পায়ে গুলি লাগে। তবে এখন পর্যন্ত মেসের আলীসহ অজ্ঞাত আরও এক রাখালের খোঁজ মেলেনি।

এদিকে বিএসএফের গুলিতে তিন বাংলাদেশি রাখালের গুলিবিদ্ধ হওয়ার ঘটনা সম্পর্কে জানতে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল সরওয়ার সাজ্জাদের মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

মতিহার বার্তা ডট কম  ২৬  মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply