শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
শিশু-কিশোরদের মনোমুগ্ধকর ডিসপ্লেতে মুগ্ধ প্রধানমন্ত্রী

শিশু-কিশোরদের মনোমুগ্ধকর ডিসপ্লেতে মুগ্ধ প্রধানমন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক : শিশু কিশোরদের ‘মনোমুগ্ধকর ডিসপ্লে’দেখে মুগ্ধ হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহান স্বাধীনতা ও বিজয় দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও শিশু-কিশোর সংগঠনের ‘মনোমুগ্ধকর ডিসপ্লে’ প্রদর্শন করা হয়। প্রতিটি ডিসপ্লে দেখে প্রধানমন্ত্রী হেসেছেন, আনন্দিত হয়েছেন এবং উল্লাস প্রকাশ করে হাত তালি দিয়েছেন।

দুই ঘণ্টা ১০ মিনিট স্টেডিয়ামে অবস্থান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ৮টায় তিনি স্টেডিয়ামে প্রবেশ করেন এবং ১০টা ১০ মিনিটে তিনি বেরিয়ে যান। এ সময় তিনি শিশু কিশোর সমাবেশের উদ্বোধন করেন, বক্তব্য দেন এবং দীর্ঘ সময় বসে ডিসপ্লে দেখেন।

প্রধানমন্ত্রী জাতীয় পর্যায়ে শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক এ তিন ক্যাটাগরিতে বিজয়ী ৯০ জনকে পুরস্কৃত করা হয়।

পুরস্কার বিতরণের পর সারাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও শিশু-কিশোর সংগঠন মনোজ্ঞ কুচকাওয়াজ পরিবেশন করে।

কুচকাওয়াজের পর শিশু-কিশোর সমাবেশে এবারের থিম সং ‘নোঙর তোল তোল সময় যে হলো হলো’ গানটি পরিবেশন করা হয়। গানটির সুরের দোলায় স্টেডিয়াম মাঠ অতিক্রম করে দৃষ্টিনন্দন নৌকা। নৌকার পেছনে বর্ণাঢ্য গাড়ি বহরের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন-অগ্রগতি তুলে ধরা হয়। এর আগে দেশের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। শিশু-কিশোর সমাবেশের সবচেয়ে আকর্ষণীয় পরিবেশনা দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও শিশু-কিশোর সংগঠনের ‘মনোমুগ্ধকর ডিসপ্লে’। সব শেষে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে লেখা গানের সমবেত পরিবেশনা ‘চলো এগিয়ে যাব, বাধা মানি না’ এর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ২৬  মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply