শিরোনাম :
স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা হজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী মধ্যরাত থেকে ইন্টারনেট সেবায় ধীরগতি, যা জানা গেল
রাবি‘র সাবেক শিক্ষার্থী মোঃ আবুল হাসান রতনের ইন্তেকাল

রাবি‘র সাবেক শিক্ষার্থী মোঃ আবুল হাসান রতনের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সাবেক শিক্ষার্থী মোঃ আবুল হাসান রতন (৪৬) হৃদরোগে আক্রান্ত হয়ে উন্তেকাল করেছেন।

ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহের রাজিউন। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৬ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে উন্তেকাল করেন তিনি।

রতন নগরীর বোয়ালিয়া থানাধিন তালাইমারী এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। ও দুই সন্তানের জনক।

তিনি ৯৪/৯৫ শিক্ষা বর্ষের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের একজন শিক্ষার্থী ।

২০০০ সালে শিক্ষাজীবন শেষ করে গ্রামীন ব্যাংকে সিনিয়র অফিসার পদে যোগদান করেন এবং ১১ বছর চাকুরী করে স্বেচ্ছায় অবসর গ্রহন করেন । বর্তমানে তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন।

আজ মঙ্গলবার বাদ মাগরীব টিকাপাড়া কবরস্থানে তার নামাজের জানাজা অনষ্ঠিত হবে।

মতিহার বার্তা ডট কম  ২৬  মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply