শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
নদীতে ঝাঁপ দিয়েও প্রান রক্ষা হলো না বাবা-মেয়ের

নদীতে ঝাঁপ দিয়েও প্রান রক্ষা হলো না বাবা-মেয়ের

নদীতে ঝাঁপ দিয়েও প্রান রক্ষা হলো না বাবা-মেয়ের
নদীতে ঝাঁপ দিয়েও প্রান রক্ষা হলো না বাবা-মেয়ের

অনলাইন ডেস্ক:  জামালপুরের সরিষাবাড়ীতে ঝিনাই নদীতে ভাসমান অবস্থায় বাবা-মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ৯টার দিকে উপজেলার ভাটারা ইউনিয়নের কৃষ্ণপুর ব্রিজের পাশ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তারা হলেন- উপজেলার কামরাবাদ ইউনিয়নের বীর বয়সিং গ্রামের বাসিন্দা প্রবাসী আব্দুল আজিজ (৪৮) এবং তার মেয়ে জান্নাত (৪)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির সামনে রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিপক্ষ আজাহার ও মোহাম্মদের বিরোধ চলছিল। গত মঙ্গলবার রাত ১০টায় প্রতিপক্ষের লোকজন একে অপরের ওপর হামলা করে। এ সময় প্রাণে বাঁচতে প্রতিবেশী আজিজ তার মেয়েকে নিয়ে নদীতে ঝাঁপ দেন। দুদিন পর সকালে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরিবার জানায়, প্রবাসী আজিজ দুই মাস আগে সৌদি থেকে বাড়িতে আসেন। আগামী শুক্রবার (১ এপ্রিল) তার বিদেশে ফিরে যাওয়ার কথা ছিল। জানন্নাত তার একমাত্র সন্তান।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক জানান, সকালে নদীতে দুজনের মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

মতিহার বার্তা / এম টি

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply