শিরোনাম :
উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা হজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী
অগ্নিকাণ্ডে আটকে পড়া ফেসবুকে মাফ চাওয়া সেই তরুণ এখন হাসপাতালে

অগ্নিকাণ্ডে আটকে পড়া ফেসবুকে মাফ চাওয়া সেই তরুণ এখন হাসপাতালে

মতিহার বার্তা ডেস্ক : রাজধানীর বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে আটকে পড়া রিপন আহমেদকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার বিকালে ফায়ার সার্ভিস কর্মীরা তাকে ভবনের ১৪ তলা থেকে উদ্ধার করেন। বর্তমানে তিনি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রাত সাড়ে ৯টার দিকে এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, ‘আমি আল্লাহর রহমতে ভাল আছি, ইউনাইটেড হসপিটাল এ আছি। যারা আহত হয়ছেন তাদের সুস্থতা কামনা করছি। আর যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। আমিন।’

এর আগে বেলা ৩টার দিকে নিজের ফেসবুকে রিপন লিখেন, ‘মাফ করে দিয়েন। আগুন।

সে সময় এফআর টাওয়ারের ১৪ তলায় তিনি অবস্থান করছেন বলে দাবি করেন। ওই পোস্টে তিনি ৩টি ধোঁয়াচ্ছন্ন ছবিও প্রকাশ করেছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে রাজধানীর বনানীর এফআর টাওয়ারের ৯ তলায় আগুন লাগে।
দীর্ঘ সময় চেষ্টার পর সন্ধ্যায় ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের ঘটনায় ১৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ইউনাইটেড হাসপাতালে তিনজন, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে দুজন, কুর্মিটোলা জেনারেল হাসপাতালে একজন এবং ঘটনাস্থলে ১৩ জন মারা গেছেন। এছাড়া আহত হয়েছেন ৭০ জন।

সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম ২৯ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply