শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
টাকা নেয়াকে কেন্দ্র করে ছোট ভাই করলো বড় ভাইকে খুন

টাকা নেয়াকে কেন্দ্র করে ছোট ভাই করলো বড় ভাইকে খুন

মতিহার বার্তা ডেস্ক : সিদ্ধিরগঞ্জের সোনামিয়া মার্কেট এলাকায় চালের আড়ত থেকে টাকা নেয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটি ও তর্ক-বিতর্কের একপর্যায়ে ছোট ভাই নূর নবী মরণের (৪০) আঘাতে বড় ভাই মোস্তফা (৪৫) নিহত হয়েছেন। গতকাল রাত ৯টায় সিদ্ধিরগঞ্জের আদমজী সোনামিয়া মার্কেট এলাকায় একটি চালের দোকানে ঘটনাটি ঘটে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ জানান, সিদ্ধিরগঞ্জের সোনামিয়া মার্কেটে মোস্তফা স্টোর নামে চাল ও মুদিসামগ্রী বিক্রির দোকান রয়েছে।

পারিবারিক ও ব্যবসায়িক কলহের জেরে দুই ভাইয়ের মধ্যে রাতে বাগি¦তণ্ডা ঘটে। একপর্যায়ে দোকানে থাকা চাল মাপার বোঙ্গা দিয়ে নূর নবী মরণ তার বড় ভাই মোস্তফার বুকের বাম দিকে আঘাত করলে তিনি যান। ঘটনার পর মরণ পালিয়ে গেছে।

মতিহার বার্তা ডট কম ২৯ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply