শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আওয়ামী লীগের ২১তম কাউন্সিল চলতি বছরের শেষ দিকে

আওয়ামী লীগের ২১তম কাউন্সিল চলতি বছরের শেষ দিকে

মতিহার বার্তা ডেস্ক : তারিখ চূড়ান্ত না হলেও চলতি বছরের শেষ দিকে ক্ষমতাসীন আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে দলের উপদেষ্টা পরিষদ ও সভাপতিমণ্ডলীসহ সংশ্লিষ্টদের নিয়ে ৮টি টিম গঠন করা হবে।

আজ (শুক্রবার) বিকেলে গণভবনে অনুষ্ঠিত দলের প্রেসিডিয়াম সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বৈঠক সংশ্লিষ্ট সূত্র এ তথ্য জানিয়েছে।

সূত্র আরও জানিয়েছে এসব টিমের সদস্যরা আওয়ামী লীগের তৃণমূল পর্যন্ত সম্মেলন সফলভাবে সম্পন্ন করতে যাবতীয় প্রস্তুতি গ্রহণে কাজ করবেন। এছাড়া পরবর্তীতে তারাই বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালনের প্রস্তুতি গ্রহণে কাজ করবেন।

সভার শুরুতে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলা ও বনানীর অগ্নিকাণ্ডে নিহতদের আত্নার মাগফিরাত কামনা করা হয়।

মতিহার বার্তা ডট কম  ২৯ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply