শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
নামাজরত অবস্থায় মাদ্রাসার শিক্ষকদের পিটালেন পুলিশ

নামাজরত অবস্থায় মাদ্রাসার শিক্ষকদের পিটালেন পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক : কলকাতার মেয়ো রোডের ধারে অনশনে বসেছিলেন মাদ্রাসার শিক্ষকরা। ২৭ মার্চ থেকে চলছে তাদের অনশন। ১৩০ জন রয়েছেন এই আন্দোলনে। এসএসসির চাকুরি প্রার্থীদের মতই একই দাবিতে অনশনে বসেছেন তারা। জানাগেছে প্রায় একই জায়গায় একই দাবিতে অনশনে বসেছেন তারা। কিন্তু মুখ্যমন্ত্রী এখানে এলেও তাদের কাছে আসেননি তিনি।

এরপর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই শোনা গেছে তাদের অনশন তুলে দেওয়া হয়েছে । মাদ্রাসার অনশনকারীরা জানিয়েছেন, আজ ভোরে ৫ টা কুড়ি মিনিটের সময় তারা যখন নামাজ পড়ছিলেন তখনই অতর্কিতে হানা দেয় পুলিশ। লাঠিচার্জ করে তাদের তুলে দেওয়া হয় অনশন থেকে।অশ্লীল ভাষায় তাদের গালিগালাজও দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তারা। পুলিশের লাঠি চার্জে মনিরুল নামের এক ব্যক্তি  গুরুতর আহত হয়েছেন। সেই অবস্থাতেই মনিরুল ইসলাম সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে মিজানুর রহমান, মনোজ চক্রবর্তীকেও।

আজ শুক্রবার কলকাতা ২৪x৭ এর খবরে এ সংবাদ উঠে  এসেছে।

সূত্রের খবর, শুক্রবার বেলা তিনটেয় ধর্মতলায় প্রেস ক্লাবের সামনেই ঠিক যেখানে তারা অনশনে বসেছিলেন, সেখানেই সাংবাদিক বৈঠকে অবতীর্ণ হবেন তারা।

মতিহার বার্তা ডট কম  ২৯ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *