শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
নামাজরত অবস্থায় মাদ্রাসার শিক্ষকদের পিটালেন পুলিশ

নামাজরত অবস্থায় মাদ্রাসার শিক্ষকদের পিটালেন পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক : কলকাতার মেয়ো রোডের ধারে অনশনে বসেছিলেন মাদ্রাসার শিক্ষকরা। ২৭ মার্চ থেকে চলছে তাদের অনশন। ১৩০ জন রয়েছেন এই আন্দোলনে। এসএসসির চাকুরি প্রার্থীদের মতই একই দাবিতে অনশনে বসেছেন তারা। জানাগেছে প্রায় একই জায়গায় একই দাবিতে অনশনে বসেছেন তারা। কিন্তু মুখ্যমন্ত্রী এখানে এলেও তাদের কাছে আসেননি তিনি।

এরপর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই শোনা গেছে তাদের অনশন তুলে দেওয়া হয়েছে । মাদ্রাসার অনশনকারীরা জানিয়েছেন, আজ ভোরে ৫ টা কুড়ি মিনিটের সময় তারা যখন নামাজ পড়ছিলেন তখনই অতর্কিতে হানা দেয় পুলিশ। লাঠিচার্জ করে তাদের তুলে দেওয়া হয় অনশন থেকে।অশ্লীল ভাষায় তাদের গালিগালাজও দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তারা। পুলিশের লাঠি চার্জে মনিরুল নামের এক ব্যক্তি  গুরুতর আহত হয়েছেন। সেই অবস্থাতেই মনিরুল ইসলাম সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে মিজানুর রহমান, মনোজ চক্রবর্তীকেও।

আজ শুক্রবার কলকাতা ২৪x৭ এর খবরে এ সংবাদ উঠে  এসেছে।

সূত্রের খবর, শুক্রবার বেলা তিনটেয় ধর্মতলায় প্রেস ক্লাবের সামনেই ঠিক যেখানে তারা অনশনে বসেছিলেন, সেখানেই সাংবাদিক বৈঠকে অবতীর্ণ হবেন তারা।

মতিহার বার্তা ডট কম  ২৯ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply