শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
জওয়ানদের জন্য কিছুই করেননি মোদী: ভারতীয় সৈন্যে

জওয়ানদের জন্য কিছুই করেননি মোদী: ভারতীয় সৈন্যে

আন্তর্জাতিক ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর বিএসএফ জওয়ানদের করুণ অবস্থার কথা প্রকাশ্যে এনেছিলেন তিনিই। সোশ্যাল মিডিয়ায় বিএসএফ জওয়ানদের দেয়া নিম্নমানের খাবারের ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছিলেন।

সেই প্রাক্তন বিএসএফ কনস্টেবল তেজ বাহাদুরই এবার বারাণসীতে মোদিকে টক্কর দেবেন। সত্যি কথা ফাঁস করে দিয়েছিলেন বলে সময়ের আগেই চাকরি ছাড়তে বাধ্য করা হয়েছিল তেজ বাহাদুরকে।

মনে মনে সেই রাগ এবং ক্ষোভ এখনও পুষে রেখেছেন প্রাক্তন এই বিএসএফ কনস্টেবল। সেকারণেই একাধিক রাজনৈতিক দল তাকে প্রস্তাব দিলেও তা নেননি তিনি। উল্টে খারিজ করে দিয়ে বলেছেন নির্দল প্রার্থী হিসেবেই বারাণসীতে দাঁড়াবেন তিনি।

মোদিকে সরাসরি চ্যালেঞ্জ জানিয়ে তেজ বাহাদুর বলেছেন, যিনি জওয়ানদের দেখিয়ে ভোট চান তিনি, অথচ জওয়ানদের জন্য কিছুই করেননি প্রধানমন্ত্রী।

একসময় জম্মু–কাশ্মীর সীমান্তে কর্তব্যরত ছিলেন তেজ বাহাদুর। ২০১৭ সালের জানুয়ারি মাসে নিজের ফেসবুক অ্যাকাউন্টে জওয়ানদের খাবারের মান নিয়ে প্রশ্ন তুলে ভিডিও পোস্ট করেছিলেন।

‌তাতে শোরগোল পড়ে গিয়েছিল দেশে। বিএসএফ সরাসরি সে অভিযোগ খারিজ করে দিয়েছিল। যদিও তারপর আর নিজের চাকরি বেশিদিন রাখতে পারেননি তেজ বাহাদুর। মেয়াদ শেষের আগেই ইস্তফা দিতে হয়েছিল চাকরি থেকে। সুত্র: নয়া দিগন্ত

মতিহার বার্তা ডট কম ৩০ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply