‘বিজেপি শেষ, ক্ষমতায় আসছে মমতার নেতৃত্বাধীন সরকার’

‘বিজেপি শেষ, ক্ষমতায় আসছে মমতার নেতৃত্বাধীন সরকার’

আন্তর্জাতিক ডেস্ক : মোদী সরকারকে তুমুল আক্রমণ করে তৃণমূল সংসদ সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায় শুক্রবার বললেন, নরেন্দ্র মোদীর সরকারকে কেন্দ্র থেকে সরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে নতুন ধর্মনিরপেক্ষ সরকার গঠনের সময় এসে গিয়েছে।

তৃণমূল কংগ্রেসের অঘোষিত ‘নম্বর টু’ আরও অভিযোগ করেন, জাতি ও ধর্মের ভিত্তিতে সমাজে বিভেদ সৃষ্টি করে বিদ্বেষ ছড়ানো ছাড়া গত পাঁচ বছরে নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন এনডিএ সরকার কিস্যু করেনি।

‘বিজেপি সরকারের সময় শেষ। এবার আর ওরা ক্ষমতায় আসবে না। আমাদের এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কেন্দ্রে একটি ধর্মনিরপেক্ষ সরকার গঠনের দিকে লক্ষ্য রেখে এগিয়ে যেতে হবে। বিজেপি গোটা দেশজুড়ে যে ত্রাসের সৃষ্টি করেছে, তার থেকে মুক্ত করতেই হবে ভারতকে’, বলেন অভিষেক।

পুরুলিয়ায় একটি জনসভা করতে গিয়ে তিনি বলেন, দেশের বিজেপি বিরোধী ফ্রন্টের প্রধান মুখ হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, এই বছরের লোকসভা নির্বাচনে রাজ্যের ৪২টি আসনের মধ্যে ৪২টিতেই জেতার লক্ষ্য নিয়ে নামছে তৃণমূল কংগ্রেস। ২০১৪ সালে ৩৪টি লোকসভা আসন থেকে জিতেছিল তৃণমূল।

ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের সংসদ সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “অখণ্ড ভারত গড়ার লক্ষ্য নিয়ে আমরা লড়াই করব এই লোকসভা ভোটে। বিজেপি যাকে ধ্বংস করার চেষ্টা চালাচ্ছে”। সুত্র: নয়া দিগন্ত

মতিহার বার্তা ডট কম ৩০ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *