বিরিয়ানি খেতে পাকিস্তানে গিয়েছিলেন মোদি : প্রিয়াঙ্কা গান্ধী

বিরিয়ানি খেতে পাকিস্তানে গিয়েছিলেন মোদি : প্রিয়াঙ্কা গান্ধী

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে একহাত নিলেন দেশটির বিরোধীদল কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। দেশটির লোকসভার নির্বাচন যত ঘনিয়ে আসছে, ততটাই বাড়ছে পাল্টাপাল্টি সমালোচনা। শুক্রবার উত্তপ্রদেশে এক সমাবেশে অংশ নিয়ে প্রিয়াঙ্কা বলেন, ২০১৫ সালে নরেন্দ্র মোদি পাকিস্তানে গিয়েছিলেন বিরিয়ানি খাওয়ার জন্য।

 

কয়েকদিন আগে নরেন্দ্র মোদি বলেছিলেন, এবারের নির্বাচনে কংগ্রেস ক্ষমতায় এলে পাকিস্তানের বাসিন্দারা আনন্দে হাততালি দেবেন। প্রধানমন্ত্রীর ওই মন্তব্যের ইঙ্গিত করে প্রিয়াঙ্কা বলেন, তারা কী করবেন না করবেন, সেটা ওই দেশের বাসিন্দাদের নিজস্ব ব্যাপার।

উত্তরপ্রদেশের মীরাটের জনসভায় এসে কংগ্রেসের এই নেত্রী বলেন, ২০১৫ সালে তৎকালীন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের সঙ্গে দেখা করার নামে নরেন্দ্র মোদি কেবল বিরিয়ানি খেতে পাকিস্তানে গিয়েছিলেন।

প্রদেশের সান বিম পাবলিক স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে একটি কথোপকথন সেশনের পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন প্রিয়াঙ্কা গান্ধী। তিনি বলেন, যেহেতু এখন মামলাটি বিচারাধীন, তাই তিনি কোনোভাবেই অযোধ্যার রামমন্দিরে গিয়ে পূজা দেবেন না।

উত্তরপ্রদেশে তার নির্বাচনী প্রচারের তৃতীয় দিনে একটি মেগা রোড শো করেন প্রিয়াঙ্কা গান্ধী। প্রায় ১৫ কিলোমিটারের ওই রোড শোতে ছিলেন কয়েক হাজার কংগ্রেস কর্মী ও সমর্থক।

তারা স্লোগান তুলছিলেন নরেন্দ্র মোদীর বিরুদ্ধে। এছাড়া রোড শোতে যেসব পোস্টার দেখা যায়, সেগুলোর মধ্যে বেশ কয়েকটিতে লেখা ছিল- ইন্দিরা গান্ধী রিটার্নস।

মতিহার বার্তা ডট কম  ৩০ মার্চ ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *