শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
তালাক দেয়ায় স্ত্রীর জিহ্বা কেটে দিলেন স্বামী

তালাক দেয়ায় স্ত্রীর জিহ্বা কেটে দিলেন স্বামী

আন্তর্জাতিক ডেস্ক :পাকিস্তানের লাহোর থেকে ১১০ কিলোমিটার দূরেরয়ে যায়। পরে পরিবারের সদস্যরা নাসরিনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়।

একটি শহরে রোমহর্ষক এক ঘটনা ঘটেছে। দেশটির গণমাধ্যম বলছে, তালাক দেয়ায় স্ত্রীর জিহ্বা কেটে দেয়ার অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে। তালাকের কয়েকদিন পর তিনি এই ঘটনা ঘটিয়েছেন।

পলাতক ওই স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ আনা হয়েছে। দেশটির লাহোর থেকে ১১০ কিলোমিটার দূরের ছোট শহর ডিন্ডি ভাট্টিয়ানে এ ঘটনা ঘটেছে।

পুলিশ বলছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম জাহাঙ্গীর। কয়েকদিন আগে স্ত্রী নাসরিনের সঙ্গে বিচ্ছেদ ঘটে তার। পাকিস্তানি টেলিভিশন চ্যানেল জিও টিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্ত ব্যক্তি তার শ্বশুড় বাড়িতে গিয়েছিলেন। সেখানে যাওয়ার পর এক জোড়া কাঁচি দিয়ে সাবেক স্ত্রী নাসরিনের জিহ্বা কেটে দেন তিনি।

এ ঘটনার পর ওই ব্যক্তি দ্রুত ঘটনাস্থল থেকে পালি

গত সপ্তাহে লাহোরে বন্ধুদের সঙ্গে নাচতে রাজি না হওয়ায় এক ব্যক্তি তার স্ত্রীর মাথা ন্যাড়া করে দেন এবং মারপিট করেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই একই শহরে আবারো সহিংসতার ঘটনা ঘটলো।

মতিহার বার্তা ডট কম  ৩০ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply