শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
তালাক দেয়ায় স্ত্রীর জিহ্বা কেটে দিলেন স্বামী

তালাক দেয়ায় স্ত্রীর জিহ্বা কেটে দিলেন স্বামী

আন্তর্জাতিক ডেস্ক :পাকিস্তানের লাহোর থেকে ১১০ কিলোমিটার দূরেরয়ে যায়। পরে পরিবারের সদস্যরা নাসরিনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়।

একটি শহরে রোমহর্ষক এক ঘটনা ঘটেছে। দেশটির গণমাধ্যম বলছে, তালাক দেয়ায় স্ত্রীর জিহ্বা কেটে দেয়ার অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে। তালাকের কয়েকদিন পর তিনি এই ঘটনা ঘটিয়েছেন।

পলাতক ওই স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ আনা হয়েছে। দেশটির লাহোর থেকে ১১০ কিলোমিটার দূরের ছোট শহর ডিন্ডি ভাট্টিয়ানে এ ঘটনা ঘটেছে।

পুলিশ বলছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম জাহাঙ্গীর। কয়েকদিন আগে স্ত্রী নাসরিনের সঙ্গে বিচ্ছেদ ঘটে তার। পাকিস্তানি টেলিভিশন চ্যানেল জিও টিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্ত ব্যক্তি তার শ্বশুড় বাড়িতে গিয়েছিলেন। সেখানে যাওয়ার পর এক জোড়া কাঁচি দিয়ে সাবেক স্ত্রী নাসরিনের জিহ্বা কেটে দেন তিনি।

এ ঘটনার পর ওই ব্যক্তি দ্রুত ঘটনাস্থল থেকে পালি

গত সপ্তাহে লাহোরে বন্ধুদের সঙ্গে নাচতে রাজি না হওয়ায় এক ব্যক্তি তার স্ত্রীর মাথা ন্যাড়া করে দেন এবং মারপিট করেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই একই শহরে আবারো সহিংসতার ঘটনা ঘটলো।

মতিহার বার্তা ডট কম  ৩০ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply