শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অন্তঃসত্ত্বা প্রেমিকাকে প্রেমিকের গুলি , পেটেই সন্তানের মৃত্যু

অন্তঃসত্ত্বা প্রেমিকাকে প্রেমিকের গুলি , পেটেই সন্তানের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : এক ব্যক্তি তার অন্তঃসত্ত্বা প্রেমিকাকে গুলি করে পেটে থাকা বাচ্চাকে হত্যা করেছেন। তারপর তিনিও আত্মহত্যার চেষ্টা করেন। গুলিবিদ্ধ ওই নারী বেঁচে গেলেও তার অবস্থা এখন আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। গত শুক্রবার সন্ধ্যার দিকে পাকিস্তানের করাচিতে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে দৈনিক ডন।

অন্তঃসত্ত্বা প্রেমিকা ইকরা ওরফে জাভেরিয়াকে হত্যার উদ্দেশে গুলি করা ৩৪ বছর বয়সী ওই ঘাতকের নাম কাশান লোদি। করাচির ইউপি মোর নামক এলাকার একটি ফ্ল্যাটের ভেতর তাকে গুলি করা হয়। প্রেমিকাকে গুলি করার পর একই অস্ত্র দিয়ে তিনিও আত্মহত্যার চেষ্টা করেন।

পাকিস্তনের দৈনিক ডন এক প্রতিবেদনে জানিয়েছে, ঘাতক সেই প্রেমিক ও তার অন্তঃসত্ত্বা প্রেমিকা মারাত্মকভাবে বুলেটবিদ্ধ হয়েছেন। তাদের দুজনের অবস্থাই আশঙ্কাজনক। স্থানীয় আব্বাসি শহীদ হাসপাতালে তারা এখন চিকিৎসাধীন।

নিউ করাচির স্টেশন হাউজ কর্মকর্তা তাহির খান ডনকে বলেছেন, প্রেমিকের ছোড়া গুলিতে বুলেটবিদ্ধ ইকরা সন্তান জন্মদানের খুব কাছাকাছি ছিলেন। আগামী শনিবার তার সন্তান প্রসবের সম্ভাব্য তারিখ ছিল বলেও জানিয়েছেন তিনি।

তাহির খান আরও জানান, আনুমানিক তিন মাস আগে বিবাহ বিচ্ছেদ হয় ইকরার। তার স্বামী এখন দুবাইয়ে বসবাস করছেন। বিবাহ বিচ্ছেদের পর থেকেই সেখানে বাবার সঙ্গে থাকছে তাদের চার বছর বয়সী একমাত্র ছেলে সন্তান।

তিনি জানিয়েছেন, বিবাহ বিচ্ছেদের পর গত কিছুদিন ধরে করাচির সেই ফ্লাটে বসবাস করতেন ইকরা। সেখানে তার সঙ্গে ছিল বসবাস করতো তার প্রেমিকও। তবে কেন প্রেমিকার ওপর এমন হামলা করলেন প্রেমিক তা জানতে পারেনি পুলিশ।

মতিহার বার্তা ডট কম  ৩০ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply