শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন: প্রধানমন্ত্রীর প্রতি লিটনের কৃতজ্ঞতা প্রকাশ

রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন: প্রধানমন্ত্রীর প্রতি লিটনের কৃতজ্ঞতা প্রকাশ

এসএম বিশাল: রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সোমবার এক বিবৃতিতে এ কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র।

জানা গেছে, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নির্বাচনী প্রতিশ্রুতিগুলোর মধ্যে অন্যতম একটি প্রতিশ্রুতি ছিল রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন চালুকরণ। নির্বাচনের পূর্বে তিনি ঘোষণা দিয়েছিলেন, নির্বাচনে বিজয়ী হলে ছয় মাসের মধ্যেই রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন চালু করবেন।

নির্বাচনে বিপুল ভোটে বিজয় লাভ করার পর থেকেই নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নের কাজ শুরু করেন মেয়র। এরই ধারাবাহিকতায় চলতি মাস থেকেই রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন চালু হতে যাচ্ছে।

এ ব্যাপারে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন অনুমোদন দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মেয়র আরো বলেন, সপ্তাহে একদিন বাদে বাকি সবদিন ট্রেনটি সকালে রাজশাহী থেকে ঢাকায় যাবে, আবার সেদিনই পুনরায় ঢাকা থেকে রাজশাহী ফিরবে। বাংলা নববর্ষের প্রথম দিন (১৪ এপ্রিল) থেকে ট্রেনটি চালু হওয়ার কথা রয়েছে। ট্রেনটিতে মালয়েশিয়া থেকে আনা উন্নত মানের নতুন কোচ থাকবে। 

রাজশাহীর সময় ডট কম – ১ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply