শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
পুঠিয়ায় ধ্বংস করা হল নকল কিটনাশক

পুঠিয়ায় ধ্বংস করা হল নকল কিটনাশক

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় কৃষি সম্প্রকারণ অধিদপ্তরের উদ্দ্যোগে নকল কিটনাশক ধ্বংস করা হয়েছে। সোমবার দুপুর ১২ টার সময় উপজেলার চত্বরে ফাঁকা জায়গায় গর্ত করে মাটি চাপা দিয়ে এসব নকল কিটনাশক ধ্বংস করা হয়।

ধ্বংস করা নকল কিটনাশকের মধ্যে ছিলো, ২০০ প্যাকেট ফুরাডান দানাদার, ৫৮ বোতল তরল ভক্সল গোল্ড ও ২৫০ প্যাকেট ফাটাফাটি চিলেটেট জিংক। যার আনুমানিক মূল্য ৫৭ হাজার টাকা।

এসময় উপস্থিত ছিলেন, পুঠিয়া কৃষি সম্প্রসারণ অফিসার কামরুল ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তাগণ ও ধ্বংস কমিটির অন্যান্য সদস্যবৃন্দরা।

উল্লেখ্য গত ২৭ মার্চ বুধকার পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান ও কৃষি সম্প্রসারণ অফিসার কামরুল ইসলামের নেতৃত্বে পুঠিয়া উপজেলা বানেশ্বর বাজারের বিপ্লব সরদারের সরা ও কিটনাশকের দোকানে অভিযান চালিয়ে এসব নকল কিটনাশক জব্দ করা হয়। সেসময় বিপ্লব সরদারকে ৫০ হাজার টাকার জরিমানা করা হয়।

এব্যাপারের পুঠিয়া কৃষি সম্প্রসারণ অফিসার কামরুল ইসলাম জানান, আমাদের নিয়মিত মরিটরিং অংশ হিসেবে গত বুধবার বানেশ্বর বাজারে অভিযান পরিচানা করা হয় এবং নকল কিটনাশক গুলো জব্দ করা হয়।

নকল সার ও কিটনাশক বিক্রেতাদের বিরুদ্ধে শাস্তি মুলক ব্যাবস্থা গ্রহনের লক্ষে এ অভিযান নিয়মিত পরিচালিত হবে। রাজশাহীর

মতিহার বার্তা ডট কম ০১ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply