শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
বিশ্ববিদ্যালয়ের ১০০ গজ দূরত্বে বড়সড় মধুচক্রের খোঁজ

বিশ্ববিদ্যালয়ের ১০০ গজ দূরত্বে বড়সড় মধুচক্রের খোঁজ

আন্তর্জাতিক ডেস্ক : খাস কলকাতায় ফের মধুচক্রের হদিশ। কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ১০০ গজ দূরত্বে মধুচক্রের খোঁজ পাওয়া গেছে। হানা দিয়ে হাতেনাতে চার যুবতি সহ ১৩জনকে গ্রেফতার করেছে যাদবপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে মধুচক্রের সঙ্গে জড়িত সহ আরও নয় যুবক আটক করা হয়েছে।

ধৃতদের মধ্যে কয়েকজন কাস্টমারদের সঙ্গে মহিলাদের মধ্যে মধ্যস্থতার কাজ করত বলে জানতে পেরেছে পুলিশ। কিন্তু কীভাবে পুলিশের নজর এড়িয়ে দিনের পর দিন সর্বোচ্চ বিদ্যাপিট বিশ্ববিদ্যালয়ের মত একটি জায়গায় মধুচক্র চলত তা নিয়ে উঠছে প্রশ্ন। এমনকি প্রশ্নের মুখে পুলিশের ভূমিকাও।

জানা গিয়েছে, যেখানে এই মধুচক্র চলত সেটি একেবারেই যাদবপুরের ভিআইপি একটি এলাকা নামেই পরিচিত। সেখানের একটি বাড়িতে দিনের পর দিন এই চক্র চলত বলে অভিযোগ স্থানীয়দের। কিন্তু গত কয়েকদিন ধরে এলাকায় অপরিচিত লোকজনের আনাগোনা বেড়ে গিয়েছিল। বিশেষ করে ওই বাড়িতে সন্দেহজনক আনাগোনা চলতে থাকলে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের।


ফাইল ছবি
এরপরেই যাদবপুর থানায় অভিযোগ দায়ের করে এলাকার মানুষজন। অভিযোগ পেয়ে নড়েচড়ে বসে যাদবপুর থানা। বিশেষ নজরদারি চালাতে থাকে। এরপরে কেউ কিছু বুঝে ওঠার আগেই সেখানে হানা দেন কলকাতা পুলিশের একটি টিম। সেখানে হাতেনাতে ১৩জনকে গ্রেফতার করে পুলিশ।ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে এলাকায়।

মতিহার বার্তা ডট কম  ০১ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply