শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বিশ্ববিদ্যালয়ের ১০০ গজ দূরত্বে বড়সড় মধুচক্রের খোঁজ

বিশ্ববিদ্যালয়ের ১০০ গজ দূরত্বে বড়সড় মধুচক্রের খোঁজ

আন্তর্জাতিক ডেস্ক : খাস কলকাতায় ফের মধুচক্রের হদিশ। কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ১০০ গজ দূরত্বে মধুচক্রের খোঁজ পাওয়া গেছে। হানা দিয়ে হাতেনাতে চার যুবতি সহ ১৩জনকে গ্রেফতার করেছে যাদবপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে মধুচক্রের সঙ্গে জড়িত সহ আরও নয় যুবক আটক করা হয়েছে।

ধৃতদের মধ্যে কয়েকজন কাস্টমারদের সঙ্গে মহিলাদের মধ্যে মধ্যস্থতার কাজ করত বলে জানতে পেরেছে পুলিশ। কিন্তু কীভাবে পুলিশের নজর এড়িয়ে দিনের পর দিন সর্বোচ্চ বিদ্যাপিট বিশ্ববিদ্যালয়ের মত একটি জায়গায় মধুচক্র চলত তা নিয়ে উঠছে প্রশ্ন। এমনকি প্রশ্নের মুখে পুলিশের ভূমিকাও।

জানা গিয়েছে, যেখানে এই মধুচক্র চলত সেটি একেবারেই যাদবপুরের ভিআইপি একটি এলাকা নামেই পরিচিত। সেখানের একটি বাড়িতে দিনের পর দিন এই চক্র চলত বলে অভিযোগ স্থানীয়দের। কিন্তু গত কয়েকদিন ধরে এলাকায় অপরিচিত লোকজনের আনাগোনা বেড়ে গিয়েছিল। বিশেষ করে ওই বাড়িতে সন্দেহজনক আনাগোনা চলতে থাকলে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের।


ফাইল ছবি
এরপরেই যাদবপুর থানায় অভিযোগ দায়ের করে এলাকার মানুষজন। অভিযোগ পেয়ে নড়েচড়ে বসে যাদবপুর থানা। বিশেষ নজরদারি চালাতে থাকে। এরপরে কেউ কিছু বুঝে ওঠার আগেই সেখানে হানা দেন কলকাতা পুলিশের একটি টিম। সেখানে হাতেনাতে ১৩জনকে গ্রেফতার করে পুলিশ।ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে এলাকায়।

মতিহার বার্তা ডট কম  ০১ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply