শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
বিশ্ববিদ্যালয়ের ১০০ গজ দূরত্বে বড়সড় মধুচক্রের খোঁজ

বিশ্ববিদ্যালয়ের ১০০ গজ দূরত্বে বড়সড় মধুচক্রের খোঁজ

আন্তর্জাতিক ডেস্ক : খাস কলকাতায় ফের মধুচক্রের হদিশ। কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ১০০ গজ দূরত্বে মধুচক্রের খোঁজ পাওয়া গেছে। হানা দিয়ে হাতেনাতে চার যুবতি সহ ১৩জনকে গ্রেফতার করেছে যাদবপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে মধুচক্রের সঙ্গে জড়িত সহ আরও নয় যুবক আটক করা হয়েছে।

ধৃতদের মধ্যে কয়েকজন কাস্টমারদের সঙ্গে মহিলাদের মধ্যে মধ্যস্থতার কাজ করত বলে জানতে পেরেছে পুলিশ। কিন্তু কীভাবে পুলিশের নজর এড়িয়ে দিনের পর দিন সর্বোচ্চ বিদ্যাপিট বিশ্ববিদ্যালয়ের মত একটি জায়গায় মধুচক্র চলত তা নিয়ে উঠছে প্রশ্ন। এমনকি প্রশ্নের মুখে পুলিশের ভূমিকাও।

জানা গিয়েছে, যেখানে এই মধুচক্র চলত সেটি একেবারেই যাদবপুরের ভিআইপি একটি এলাকা নামেই পরিচিত। সেখানের একটি বাড়িতে দিনের পর দিন এই চক্র চলত বলে অভিযোগ স্থানীয়দের। কিন্তু গত কয়েকদিন ধরে এলাকায় অপরিচিত লোকজনের আনাগোনা বেড়ে গিয়েছিল। বিশেষ করে ওই বাড়িতে সন্দেহজনক আনাগোনা চলতে থাকলে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের।


ফাইল ছবি
এরপরেই যাদবপুর থানায় অভিযোগ দায়ের করে এলাকার মানুষজন। অভিযোগ পেয়ে নড়েচড়ে বসে যাদবপুর থানা। বিশেষ নজরদারি চালাতে থাকে। এরপরে কেউ কিছু বুঝে ওঠার আগেই সেখানে হানা দেন কলকাতা পুলিশের একটি টিম। সেখানে হাতেনাতে ১৩জনকে গ্রেফতার করে পুলিশ।ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে এলাকায়।

মতিহার বার্তা ডট কম  ০১ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *