শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে যুবকের হাত-পায়ের রগ কর্তন: গ্রেফতার না হওয়ায় হুমকি অব্যাহত আসামিদের

রাজশাহীতে যুবকের হাত-পায়ের রগ কর্তন: গ্রেফতার না হওয়ায় হুমকি অব্যাহত আসামিদের

বাবুল আক্তার : রাজশাহী নগরীতে হাত-পায়ের রগ কেটে এক যুবককে হত্যার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা।গত বুধবার সন্ধ্যার দিকে নগরীর ছোট বনগ্রাম এলাকার পেপে বাগানে সন্ত্রাসীদের হামলায় আহত মো: রানাকে (১৮) আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক)হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাম হাতে আঘাতের চিহ্ন

এ ঘটনায় রানার বাবা আজিজুল ইসলাম বাদি হয়ে চন্দ্রিমা থানায় একটি মামলা দায়ের করেছেন।মামলা ও পুলিশ সুত্রে জানা যায়,গত বুধবার সন্ধ্যা ৭ টার দিকে ছোট বনগ্রাম ১২ রাস্তার তুহিনের মোড় থেকে রানাকে একই এলাকার রমজানের ছেলে ভোদল(২০), ডেকে নিয়ে যায় একটি পেপে বাগানে।

সেখানে ওত পেতে থাকা শাহমখদুম থানাধিন গাংপাড়া এলাকার আজিজের ছেলে মোহন (২০), একই এলাকার সবুজ (১৯), মিঠু (১৯), বাপ্পি (১৮) ,তামিম (১৯), ও ছোট বনগ্রাম এলাকার টুটুলসহ (২২) আরো অজ্ঞাত ২/৩ জন রানাকে একা পেয়ে ছুরি,চাপাতি, কাটার ও পাইপ নিয়ে তাঁর ওপর হামলা চালায়।

বাম পায়ে আঘাতের চিহ্ন

এ সময় তারা রানাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাঁর ডান ও বাম হাতের বাহু এবং বাম পায়ের গোড়ালির ওপরের অংশের রগ কেটে গেছে। এ ছাড়া তাঁর বাম হাতের বাহু বাম থাই ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাঁকে আহত করে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা রানাকে উদ্ধার করে রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন বলে জানান চন্দ্রিমা থানার সেকেন অফিসার তৌহিদ।

ওসি হুমায়ন কবির জানান, রানার ওপর হামলাকারীদের মধ্যে  এজাহারভুক্ত একজন আসামিকে আটক করা হয়েছে বাকিগুলো  আটকের চেষ্টা চলছে।

রানার পিতা আজিজুল ইসলাম জানান, এলাকার ভোদর ও টুটুল নামে দুই যুবকের সঙ্গে তাঁর ছেলের আগে থেকেই বিরোধ ছিল। এর জের ধরে তারা এ হামলা চালিয়েছে বলে দাবি করেন তিনি।

রানার পিতা আরো জানান আমার ছেলে রানা রাজমিস্ত্রির কাজ করে। আমি পুরাতন কাপুড়ের ব্যবসা করি,খুব কস্টে দিনযাপন করতে হয়। এই অবস্থায় ছেলের চিকিৎসার ব্যায় বহন করা সম্ভব হয়ে উঠছেনা,এ দিকে আসামিরা গ্রেফতার না হওয়ায় বিভিন্ন দিক থেকে মামলা তুলেনিতে একটারপর একটা  হুমকি প্রদান করছে বলেও তিনি জানান।

মতিহার বার্তা ডট কম  ০৩ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply