শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ধলেশ্বরী নদীতে মিললো নিখোঁজ পুলিশের লাশ

ধলেশ্বরী নদীতে মিললো নিখোঁজ পুলিশের লাশ

মতিহার বার্তা ডেস্ক : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জের ট্রাফিক পুলিশের এটিএসআই মোঃ সেলিম মিয়া ট্রলারডুবির ঘটনায় নিখোঁজের পর গতকাল বুধবার সকালে তার লাশ উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে চরধলেশ্বরী এলাকার মেঘনা নদীতে মোঃ সেলিমের লাশ উদ্ধার করা হয়। গত রোববার নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ ও গণনা শেষে কেন্দ্র থেকে ওই প্রিসাইডিং অফিসার, পুলিশ ও আনসার সদস্যরা ফেরার পথে মেঘনা নদীতে কালবৈশাখীর কবলে পড়ে তাদের বহনকারী একটি ট্রলার ডুবে যায়।

গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চরকিশোরগঞ্জ-চরহোগলা গ্রাম এলাকার মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নারী আনসার সদস্য রিনার লাশ ঘটনার গত সোমবার এবং ইউসিবি ব্যাংকের কর্মকর্তা বোরহান উদ্দিনের গত মঙ্গলবার তাদের লাশ উদ্ধার করা হয়। আরও ৩ পুলিশ সদস্য, ১ মাদ্রাসা শিক্ষক ও ১০ আনসার সদস্যসহ কমপক্ষে ১৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মুন্সীগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ০৩ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply