শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
ধলেশ্বরী নদীতে মিললো নিখোঁজ পুলিশের লাশ

ধলেশ্বরী নদীতে মিললো নিখোঁজ পুলিশের লাশ

মতিহার বার্তা ডেস্ক : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জের ট্রাফিক পুলিশের এটিএসআই মোঃ সেলিম মিয়া ট্রলারডুবির ঘটনায় নিখোঁজের পর গতকাল বুধবার সকালে তার লাশ উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে চরধলেশ্বরী এলাকার মেঘনা নদীতে মোঃ সেলিমের লাশ উদ্ধার করা হয়। গত রোববার নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ ও গণনা শেষে কেন্দ্র থেকে ওই প্রিসাইডিং অফিসার, পুলিশ ও আনসার সদস্যরা ফেরার পথে মেঘনা নদীতে কালবৈশাখীর কবলে পড়ে তাদের বহনকারী একটি ট্রলার ডুবে যায়।

গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চরকিশোরগঞ্জ-চরহোগলা গ্রাম এলাকার মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নারী আনসার সদস্য রিনার লাশ ঘটনার গত সোমবার এবং ইউসিবি ব্যাংকের কর্মকর্তা বোরহান উদ্দিনের গত মঙ্গলবার তাদের লাশ উদ্ধার করা হয়। আরও ৩ পুলিশ সদস্য, ১ মাদ্রাসা শিক্ষক ও ১০ আনসার সদস্যসহ কমপক্ষে ১৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মুন্সীগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ০৩ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *