শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
রাজধানীতে হাসপাতালে আগ্নিকাণ্ড

রাজধানীতে হাসপাতালে আগ্নিকাণ্ড

মতিহার বার্তা ডেস্ক : রাজধানীর ওয়ারীতে সালাউদ্দিন স্পেশালাইজড হাসপাতালে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট।

বুধবার (৩ এপ্রিল) আনুমানিক রাত ৮টার দিয়ে এই আগুন লাগে। তবে তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ বা হতাহতের খবর পাওয়া যায়নি।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিসের কন্ট্রোল অপারেটর ফরহাদ বলেন, ‘আমরা আগুন লাগার খবর পেয়েছি। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট আমরা পাঠিয়েছি।’

এ বিষয়ে সালাউদ্দিন স্পেশালাইজ্ড হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে তারা অগ্নিকাণ্ডের বিষয়টি অস্বীকার করেন। তারা জানান এ ধরণের কোন ঘটনা ঘটেনি। এটা ভুয়া সংবাদ। কে বা কারা এ ধরণের সংবাদ ছড়িয়েছে আমরা জানিনা।

এর আগে, রাজধানীর নিউমার্কেট সংলগ্ন গাউছিলা মার্কেটের দ্বিতীয় তলায় আগুন লাগার ঘটনা ঘটেছে। সোমবার (১ এপ্রিল) মধ্যরাতে এ আগুন লাগার ঘটনা ঘটে।

মার্কেটের দ্বিতীয় তলার একটা রেস্টুরেন্ট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফায়ার সার্ভিসের সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, গাউছিয়া মার্কেটের দ্বিতীয় তলার রেস্টুরেন্ট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মার্কেট বন্ধ থাকায় কোনরকম হতাহতের ঘটনা ঘটেনি। ফায়ার সার্ভিস পৌঁছানোর পর আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

উল্লেখ্য, এর আগে রোববার (৩১ মার্চ) সকাল ১০টার দিকে রাজধানীর গুলশান-১ এর ইমপ্রেস টাওয়ারের নিচে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সে সময় ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাসেল শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বিডি২৪লাইভে জানান, সকাল ১০টা ১০ মিনিটের দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছার পূর্বেই আগুন নিয়ন্ত্রণে আসে।

ইমপ্রেস টাওয়ারের রানা মেমোরিয়াল ডেন্টালের ডা. রীমা সুলতানা বিডি২৪লাইভকে বলেন, সকালে টাওয়ারের একটি পান-সিগারেটের থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তবে ওই দোকান ছাড়া অন্য কোন ধরনের ক্ষয়ক্ষতি হয়নি। সুত্র :বিডি ২৪

মতিহার বার্তা ডট কম ০৩ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *