শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পিরোজপুরে অষ্টম শ্রেণীর ছাত্রী ধর্ষিত: থানায় মামলা

পিরোজপুরে অষ্টম শ্রেণীর ছাত্রী ধর্ষিত: থানায় মামলা

মতিহার বার্তা ডেস্ক : পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের খানাখুনিয়ারী গ্রামে গত মঙ্গলবার রাতে অষ্টম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে দুই বখাটে।

গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে। থানা পুলিশ রাতেই ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৌসুমী সুলতানা প্রাথমিকভাবে ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন।

ধর্ষিতা ছাত্রীর দাদী জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় ঘরে কেউ না থাকায় একই এলাকার আউয়াল মোল্লার ছেলে আইভান মোল্লা ও মিন্টু মোল্লার ছেলে মারুফ মোল্লা তার নাতনির মুখে কাপড় দিয়ে বেঁধে বাড়ির পেছনে নিয়ে ধর্ষণ করে এবং হাত-পা বেঁধে রেখে পালিয়ে যায়।

কিছু সময় পরে মেয়ের মা ও তার ছোট ভাই ঘরে এসে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পেছনে বাগানে হাত-পা বাঁধা অচেতন অবস্থায় তাকে খুঁজে পায়। পরে ছাত্রীটিকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায় স্বজনেরা।

এ বিষয়ে পিরোজপুর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোল্লা আজাদ হোসেন জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। ধর্ষণের খবর পেয়ে সংরক্ষিত মহিলা আসনের এমপি শেখ এ্যানী রহমান হাসপাতালে যান এবং স্কুলছাত্রীর চিকিৎসার খোঁজখবর নেন।

মতিহার বার্তা ডট কম ০৩ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply