শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে ইয়াবাসহ যুবক গ্রেফতার : সাংবাদিককে মারমুখি আচরনের অভিযোগ

রাজশাহীতে ইয়াবাসহ যুবক গ্রেফতার : সাংবাদিককে মারমুখি আচরনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে ইয়াবাসহ রাশেল (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার রাত্রী সাড়ে ৯টার টার দিকে নগরীর কাটাখালি থানাধীন টাংগন মধ্যপাড়া  এলাকা থেকে ২০পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে কাটাখালি থানার এসআই আনিস, নূর মোঃ ও সঙ্গীয় ফোর্স।

এ সময় আটককৃত মাদক ব্যবসায়ীর ব্যপারে তথ্য জানতে চাইলে অনলাইন সাংবাদিক সুমনের সাথে মারমুখি আচারণ করে কন্সটেবল শাজাহান বলে অভিযোগ পাওয়া গেছে।
আটককৃত রাশেল টাংগন মধ্য পাড়া এলাকার বাহাদুরের ছেলে।

জানতে চাইলে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন (পিপিএম) জানান, মাদক বিরোধী অভিযান চালানোর সময় রাশেলকে ২০পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। এবং সাংবাদিকের এমন আচরণের  বিষয়ে দেখবেন বলেও জানান তিনি।

গ্রেফতারকৃত রাশেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম ০৩ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply