শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী রেঞ্জ ডিআইজিতে বদলি হলেন আরএমপি কমিশনার হাফিজ আক্তার

রাজশাহী রেঞ্জ ডিআইজিতে বদলি হলেন আরএমপি কমিশনার হাফিজ আক্তার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার বিপিএম (বার) কে রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে। একই সাথে আরএমপি নতুন কমিশনার হিসেবে পুলিশ অধিদপ্তরের হুমায়ন কবিরকে বদলি করা হয়েছে।

বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি আদেশ দেওয়া হয়েছে। ওই প্রজ্ঞাপনে পুলিশের ডিআইজি পদমর্যদার ৯ জনকে বদলি করা হয়।

রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেনকে ঢাকার পুলিশ অধিদপ্তরে বদলি করা হয়েছে।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র নগর বিশেষ শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

মতিহার বার্তা ডট কম  ০৪ এপ্রিল  ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply