শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
চলতি বছরে ১ লাখেরও বেশি হজ গমনেচ্ছুর নিবন্ধন সম্পন্ন

চলতি বছরে ১ লাখেরও বেশি হজ গমনেচ্ছুর নিবন্ধন সম্পন্ন

মতিহার বার্তা ডেস্ক : চলতি বছর বাংলাদেশ থেকে সরকারি ব্যবস্থাপনায় ৭ হাজার ৭৯৮ ও বেসরকারি ব্যবস্থাপনায় ১ লাখ ২০ হাজার হজযাত্রীর কোটা রয়েছে। তাদের মধ্যে এখন পর্যন্ত সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় হজ গমনেচ্ছু এক লাখেরও বেশি হজযাত্রী নিবন্ধন সম্পন্ন করেছেন।

জানা গেছে, সরকারি ব্যবস্থাপনায় নিবন্ধিত হয়েছেন ৬ হাজার ২৭৬ জন। তাদের মধ্যে প্যাকেজ ‘এ’-তে নিবন্ধিত হয়েছেন ২ হাজার ২১৫ ও প্যাকেজ ‘বি’-তে নিবন্ধিত হয়েছেন ৪ হাজার ৬১।

 সরকারি ব্যবস্থাপনায় এখনও ৫৪০ জন নিবন্ধনের জন্য বাকি। এছাড়া নিবন্ধনের জন্য অপেক্ষমাণ ৭৯ জন। পাসপোর্ট ভেরিফিকেশন হয়েছে ৬ হাজার ৫৭৭ জনের।

অপরদিকে বেসরকারিভাবে নিবন্ধিত হয়েছেন ৯৫ হাজার ৪৪ জন। নিবন্ধনের জন্য অবশিষ্ট ২১ হাজার ৭০২ জন। নিবন্ধনের জন্য পেন্ডিং রয়েছে ৪ হাজার ২৫৯। পাসপোর্ট ভেরিফিকেশন হয়েছে ১ লাখ ৯ হাজার ৮৯৭ জনের।

মতিহার বার্তা ডট কম ০৪ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *