শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু, দুই নারী আটক

যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু, দুই নারী আটক

মতিহার বার্তা ডেস্ক : সিলেটে আবদুল জলিল (৩৫) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন চিকিৎসকরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত ৯টার দিকে সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের মেজরটিলায় এ ঘটনা ঘটে। মৃত আবদুল জলিলের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের এনায়েতপুর। তবে তিনি ব্যবসায়িক কাজে সিলেট নগরের লালবাজারে হোটেল বাগদাদের একটি কক্ষে ভাড়া থাকতেন।

আবদুল জলিলের ব্যবসায়িক পার্টনার কামরুল ইসলাম বলেন, ‘আমি ও আবদুল জলিল ফেরি করে কাপড় বিক্রি করি। বুধবার দুপুর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। রাত ৯টার দিকে আব্দুল জলিল মারা গেছেন বলে আমার কাছে মোবাইলে খবর আসে।

পরে মেজরটিলায় একটি বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। যৌন উত্তেজক ট্যাবলেট খাওয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে আব্দুল জলিল মারা গেছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।’

শাহপরান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, এর আগে আব্দুল জলিলের দুই ভাইও একইভাবে মারা গেছেন। তাদের ডায়াবেটিস ছিল।

নিহত জলিলেরও ডায়াবেটিস আছে। যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে নাকি রোগাক্রান্ত হয়ে আব্দুল জলিল মারা গেছেন তা ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বলা যাবে। এ ঘটনায় দুই নারীকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। যদি তাদের সংশ্লিষ্টতা পাওয়া যায় তবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম ০৪ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply