শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে যুবকের হাত-পায়ের রগ কর্তন: অপরাধ না করেও মামলার ২ নং আসামি !

রাজশাহীতে যুবকের হাত-পায়ের রগ কর্তন: অপরাধ না করেও মামলার ২ নং আসামি !

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে হাত-পায়ের রগ কেটে এক যুবককে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।গত বুধবার ২৭ মার্চ সন্ধ্যার দিকে নগরীর ছোট বনগ্রাম এলাকার পশের একটি পেপে বাগানে দুর্বৃত্তদের হামলায় আহত মো: রানাকে (১৮) স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় রানার বাবা আজিজুল ইসলাম বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ্য করে গত ২৮ মার্চ চন্দ্রিমা থানায় একটি মামলা দায়ের করেছেন। এই দিকে এজাহারভুক্ত ২ নং আসামি সবুজ দাবি করেন এঘটনার সাথে তিনি জড়িত নন ।

তিনি বলেন, গত ২৭ মার্চ বুধবার আমি ঘটনার দিন সন্ধ্যা থেকে নগরীর রাজপাড়া থানায় অবস্থান করছিলাম, কারন ছোট ভাই হোসাইন এর মোটর সাইকেল অটকের বিষয়ে কথা বলার জন্য।কে বা কাহারা উস্কানি দিয়ে অহত রানার বাবা আজিজুল ইসলাম কে ভুল বুঝিয়ে আমার নামে মিথ্যা মামলা করিয়েছে । এমনটাই দাবি করেন সবুজ ।

অপর দিকে অহত রানা মতিহার বার্তাকে জানান এবং শিকার করে বলেন, সবুজ  একজন ভালো ছেলে আমি তাকে চিনি এবং জানি। ঘটনাস্থলে সবুজ ছিলো না। এবং এ ঘটনায় সবুজ জরিত না। যে সময় থানায় মামলা রুজু হয় সে সময় আমি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধিন ছিলাম। কেউ উদ্দেশ্য করে আমার বাবাকে ভুল বুঝিয়ে মামলায় তার নাম অন্তরর্ভুক্ত করেছে। আমি বিজ্ঞ আদালতেও এমন বক্তব্য তুলে ধরবো।

তিনি আরোও বলেন,আমাকে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্য, গাংপাড়া এলাকার মোহন, জাহাঙ্গীর,মিঠু, বাপ্পি, তামিম ও ছোট বনগ্রাম এলাকার টুটুল, ভোদলসহ আরো অজ্ঞাত ২/৩ জন ছুরি,চাপাতি, কাটার ও পাইপ নিয়ে আমার ওপর হামলা চালায়।

সবুজের অনাকাংখিত মামলার বিষয়ে গাংপাড়া এলাকার ব্যবসায়ী মোঃ টিটু,রেজা ও সোহেলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বলেন, এটি একটি পরিকল্পিত মিথ্যা মামলা আমরা তাকে ব্যক্তিগত ভাবে চিনি, সবুজ এ ঘটনার সাথে জরিত না, অপরাধ না করে একজন ভালো ছেলেকে ফাঁসানো হয়েছে। এ ঘটনায় আমরা তিব্র নিন্দা ও  প্রতিবাদ জানাচ্ছি। এবং সুষ্ঠ তদন্ত করে এ নাটকিয় মামলা থেকে অব্যাহত দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

এ বিষয়ে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, এ ঘটনার সাথে সবুজ জরিত না থাকলে বিষয়টি তদন্ত সাপেক্ষে বিবেচনা করা হবে বলে জানান তিনি।

মতিহার বার্তা ডট কম ০৪ এপ্রিল ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply