শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
কক্সবাজারে দেড় লাখ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি

কক্সবাজারে দেড় লাখ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি

মতিহার বার্তা ডেস্ক : বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের তুমব্রু খাল থেকে এক লাখ ৫০ হাজার পিস ইয়াবাসহ একটি নৌকা জব্দ করেছে বিজিবি। বৃহস্পতিবার দিনগত রাত ১১টার দিকে কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের ফাইসাখালী নামক স্থানে অভিযান চালিয়ে এসব ইয়াবা জব্দ করা হয়।

বিজিবির উপস্থিতি ঠের পেয়ে ইয়াবাসহ নৌকা ফেলে মিয়ানমারের দিকে পালিয়ে যাওয়ায় পাচারকারীদের কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছে বিজিবি।

কক্সবাজার ৩৪ বিজিবির অতিরিক্ত পরিচালক আশরাফ উল্লাহ রনি জানান, উখিয়া উপজেলার ৫নং পালংখালী ইউনিয়নের ফাইসাখালী নামক স্থানে তুমব্রু খাল দিয়ে বিপুল পরিমাণ ইয়াবার চালান আসার খবর পায় বিজিবি।

ফলে পালংখালী বিওপি’র নায়েক মো. নূর আলমের নেতৃত্বে একটি টহল দল উক্ত স্থানে ওঁৎ পেতে থাকে। রাত সাড়ে ১১টার দিকে মিয়ানমার থেকে একটি নৌকা বাংলাদেশের দিকে আসতে থাকে এবং টহল দলের নিকট পৌঁছালে বিজিবি টহল দল তাদের চ্যালেঞ্জ করে।

এ সময় চোরাকারবারীরা নৌকা ফেলে তুমব্রু খাল হয়ে দ্রুত মিয়ানমারের দিকে পালিয়ে যায়। বিজিবি টহল দল নৌকা তল্লাশি করে মালিকবিহীন অবস্থায় এক লাখ ৫০ হাজার পিস বার্মিজ ইয়াবা জব্দ করে।

তিনি আরও জানান, জব্দ করা ইয়াবাগুলো সদর দফতরে জমা রাখা হয়েছে। পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা ও সংশ্লিষ্টদের সামনে তা ধ্বংস করা হবে।সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ০৫ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply