আরএমপি’র চৌকস অফিসার এসআই নাছির” এসএমপিতে বদলি !

আরএমপি’র চৌকস অফিসার এসআই নাছির” এসএমপিতে বদলি !

নিজস্ব প্রতিনিধি : আরএমপি পুলিশের চৌকস অফিসার বোয়ালিয়া মডেল থানাধীন মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক এসআই নাছির আহম্মেদকে প্রশাসনিক কারন দেখিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)তে বদলি করা হয়েছে।গত ৪ এপ্রিল বৃহস্পতিবার পুলিশ হেডকোয়ার্টার থেকে প্রেরিত এক আদেশে তাকে বদলি করা হয়।

শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী এসআই নাছির

সেই সাথে আদেশে একইদিন নতুন কর্মস্থল এসএমপিতে যোগদানের জন্য ছাড়পত্রটি গ্রহন করতে বলা হয়েছে অন্যথায় ৫এপ্রিল শুক্রবার তাকে তাৎখনিক অবমুক্ত (ঝঃধহফ জবষবধংব) করার কথা বলা হয়েছে আদেশটিতে।

মেধাবী, পরিশ্রমী, সৎ ও ভাল ইমেজের মধ্য দিয়ে পুলিশ বিভাগের ইমেজকেই দীপ্তমান করে চলা রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) বোয়ালিয়া মডেল থানাধীন মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক এসআই নাসির আহম্মেদকে প্রশাসনিক কারন দেখিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)তে বদলি করা হয়েছে।

বদলির বিষয়ে এসআই নাসির আহম্মেদ বলেন, অসুস্থতার কারনে আমি গত ৩০মার্চ থেকে পাবনা পুলিশ লাইন হাসপাতালে ভর্তি আছি। সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)তে বদলির বিষয়টি শুনেছি তবে হাসপাতালে ভর্তি থাকার কারনে নতুন কর্মস্থল এসএমপিতে যোগদানের জন্য ছাড়পত্রটি গ্রহন করতে পারিনি।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ছাড়পত্রটি গ্রহন করবো। আরএমপিতে এত জনপ্রীয় ও সাধারণ জনগনের কাছে সৎ ও ভাল মনের মানুষ হয়ে ওঠার পেছনে কারন জানতে চাইলে এস আই নাছির আহম্মেদ বলেন, ভাল পুলিশ হওয়ার জন্য অবশ্যই ভাল কাজ করতে হবে।

নৈতিকভাবে সৎ মানুষ হতে হবে। ভাল পুলিশ ও ভাল মানুষ জীবনে দুটোই হতে চেয়েছি। একজন ভাল মানুষ সে পুলিশেই থাকুক অথবা অন্য যে কোন পেশায় থাকুক, সে সব জায়গাই ভাল। আমিও দেশের যে প্রান্তেই থাকিনা কেন মানুষের জন্য ভালো কিছু কাজ করে যাবো বলে জানান তিনি ।

মতিহার বার্তা ডট কম  ০৬ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *