শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে চিত্র সাংবাদিক এসোসিয়েশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

রাজশাহীতে চিত্র সাংবাদিক এসোসিয়েশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দিনব্যাপী নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানায় উক্ত বনভোজন অনুষ্ঠিত হয়।

বনভোজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী- ২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তিনি বনভোজন শেষে বিভিন্ন খেলার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়েনের সভাপতি কাজী সাহেদ ও বিএফউইজে সহ-সভাপতি মামুন উর রশিদ মামুন।

বনভোজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, রাজশাহী ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পদাক মোঃ সামাদ খান।

এছাড়াও বনভোজনে রাজশাহী ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সকল সদস্য ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন। 

মতিহার বার্তা ডট কম  ০৬ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply